আজকের শিরোনাম :

চিরিরবন্দরে ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০, ১৪:২৪

চিরিরবন্দরে ইট বোঝাই ট্রাক্টরের ধাক্কায় রিকশাভ্যান চালক সিরাজুল ইসলাম নিহত এবং মাসুদুর রহমান নামে এক যাত্রী গুরুতর আহত হয়েছে। এ সময় ট্রাক্টরটি রিকশাভ্যানকে ধাক্কা দিয়ে রাস্তার ধারে উল্টে পড়ে যায়।

দিনাজপুর-পাবর্তীপুর আঞ্চলিক সড়কের হাজীরমোড় নামকস্থানে এম এইচ পেট্রোল পাম্পের সন্নিকটে ঘটেছে। 
 
প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রিকশাভ্যান চালক সিরাজুল ইসলাম রিকশাভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাত্রী নিয়ে উপজেলার ঘুঘুরাতলী মোড় থেকে বেলতলীবাজারে যাচ্ছিল। এ সময় ওইস্থানে পৌঁছালে পিছন দিক থেকে উপজেলার লালদিঘী এলাকার ইটভাটা থেকে ইট বোঝাই ট্রাক্টরটি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। 

এতে ঘটনাস্থলেই ভ্যান চালক সিরাজুল ইসলামের মৃত্যু হয় এবং যাত্রী মাসুদুর রহমান গুরুতর আহত হয়। আহত মাসুদুর রহমানকে চিরিরবন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। 

নিহত সিরাজুল ইসলাম উপজেলার আব্দুলপুর ইউনিয়নের সুকদেবপুর গ্রামের হঠাৎপাড়া মৃত আব্দুল বাকীর ছেলে এবং আহত মাসুদুর রহমান মাঝাপাড়ার সাদেকুল ইসলাম ওরফে গদার ছেলে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবার ও ঘাতক ট্রাক্টরের মালিকের মাঝে সমঝোতা হওয়ায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ