আজকের শিরোনাম :

সদরপুরে আধিপত্য বিস্তারের জের ধরে নিহত ১, আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০১৯, ১৯:১৯

ফরিদপুরের সদরপুরে পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তারের জের ধরে আতাহার মোল্যা (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। একই পক্ষের আরও আহত হয়েছেন ৫জন। গতকাল সোমবার (২৩ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের চরগজারিয়া জহির মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত আতাহার মোল্যা ওই গ্রামের রহম আলী মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরগজারিয়া জহির মেম্বারের বাড়ির সামনে দিয়ে আতাহার মোল্যা অটোবাইক যোগে ঢাকার উদ্দেশ্যে সঙ্গীয় লোকজনসহ যাচ্ছিলেন। ওই সময় আতাহার মোল্যার উপর আতর্কিত ভাবে হামলা চালায় জহির মোল্যার লোকজন। হামলাকারীদের ধারাল অস্ত্রের আঘাতে আতাহার মোল্লাসহ আরও ৫জন আহত হন।

 গুরুতর অবস্থায় আতাহার কে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আতাহার মোল্যা গতকাল মঙ্গলবার সকালে মারা যায়। ফরিদপুর মেডিকেল কলেজ থেকে লাশ উদ্ধার করে ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্ত করার জন্য। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করায় সদরপুর থানা পুলিশ এলাকায় টহলরত রয়েছে।  

এ ব্যাপারে চরমানাইর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী জানান, গতকাল সন্ধ্যায় আতাহারের উপর হামলা করা হয়। পরে তাকে চিকিৎসার জন্য ফরিদপুর পাঠানো হয়েছিল। আজ সকালে সে মারা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


এবিএন/সাব্বির হাসান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ