আজকের শিরোনাম :

বান্দরবানে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৯, ১১:১০

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে। 

গতকাল সোমবার (৯ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসনের সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ ও বান্দরবান জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

এর আগে সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দাউদুল ইসলাম বেলুন উত্তোলন ও পায়রা উড়িয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী র‌্যালি ও আলোচনা সভার আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় সভায় বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম বলেন সকলের দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, দেশ আজ মধ্যম আয়ের দেশ ও ডিজিটাল বাংলাদেশ। নিজ নিজ উদ্যোগে দেশের সকল নাগরিকদের দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এই সময় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে অংশগ্রহণ করেন বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীসহ বান্দরবান জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ ও হাফেজ ঘোনা সমাজকল্যাণ পরিষদ এবং বিভিন্ন সংগঠনের সচেতন নাগরিকেরা।

বান্দরবান জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অং চ মং মারমার সভাপতিত্বে দুর্নীতি বিরোধী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম। 

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, দুর্নীতি দমন কমিশনের জেলা সমন্বিত কার্যালয় চট্টগ্রাম ২ এর সহকারী পরিচালক রতন কুমার দাশ। 

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশে ব্রিটিশ কাউন্সিলের (পিফোরডি) প্রজেক্ট এর রিজনাল কডিনেটর সৈয়দা শবনম মুস্তারী, বাংলাদেশ ব্রিটিশ কাউন্সিল (পিফোরডি) প্রজেক্ট এর জেলা সহায়তাকারী মংশে নুক মারমা, হাফেজ ঘোনা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি কামাল পাশা ও লিটল স্টার ক্লাবের সভাপতি এবং পৌর কাউন্সিলর থুইসিং প্রু লুবু প্রমূখ উপস্থিত ছিলেন।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ