আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে গৃহবধূ রেনুকা হত্যা মামলায় গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ অক্টোবর ২০১৯, ১৭:৩৭

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার গৃহবধূ রেনুকা হত্যা মামলার ৭ মাস পর ময়না তদন্তের রিপোর্ট পেয়েছে পুলিশ। এ রিপোর্টে তাকে নির্যাতন ও শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়। এ মামলার ৪ আসামীকে পুলিশ গ্রেফতার করলেও অপর ৩ জন পলাতক রয়েছে।

রায়গঞ্জ থানার ওসি পঞ্চনন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত উপজেলার চকনূর গ্রামের ইউসুফ আলীর মেয়ে রেনুকা খাতুনকে একই উপজেলার শ্যামগোপ আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা নূরু কবিরাজের ছেলে জাহাঙ্গীর হোসেনের (৩২) সাথে ২০১২ সালের জুলাই মাসে বিয়ে হয়। বিয়ের পর থেকেই মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এরই এক পর্যায় চলতি বছরের ১৮ মার্চ নামিক আসামীরা গৃহবধু রেনুকাকে শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধ করে রাখায় সে মৃতপ্রায় হয়ে পড়ে। পরে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় ইউডি মামলা রুজু হয়। দীর্ঘ ৭ মাস পর তার ময়না তদন্তের রিপোর্ট কয়েকদিন আগে পাওয়া যায়। অবশেষে নিহতের বাবা ইউসুফ আলী বাদী হয়ে ৭ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ বুধবার ভোর রাতে ওই গ্রামের আকমল হোসেন (৫৫), নূর জাহান (৫২), কাঞ্চন খাতুন (৫৫) ও বাদশা সেখ (৪৫) কে গ্রেফতার করা হয় এবং তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো  হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ