আজকের শিরোনাম :

লালমনিরহাটে যুবলীগ নেতার মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ১৪:৫৮

লালমনিরহাটের হাতীবান্ধায় সানিয়াজান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার অ্যাসোসিয়েশনের উপজেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা সিএইচসিপি এ্যাশোসিয়েশন।

গতকাল শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বড়খাতা এলাকায় সিএইচসিপির অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

উপজেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার অ্যাসোসিয়েশনের সভাপতি আ. রাজ্জাক সুমনের সভাপতিত্বে উক্ত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা অ্যাসোসিয়েশনের সা. সম্পাদক মাহবুব জামান সরকার, সহ- সভাপতি শাহজাহান আলী, উপজেলা সহ সভাপতি আরেফা খাতুন, সাংগঠনিক সম্পাদক রওশন আরা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন অ্যাসোসিয়েশনের উপজেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের বিরুদ্ধে সরকারি ঘর ও সোলার প্রদান করে অর্থ আত্মসাতের অভিযোগটি সম্পর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে সামাজিকভাবে ও কর্মক্ষেত্রে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। আমরা উক্ত অভিযোগ এবং প্রকাশিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ যানাচ্ছি।

গত ৩ অক্টোবর ‘হাতীবান্ধায় যুবলীগ নেতার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ’ শিরোনামে একটি সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

এবিএন/আসাদুজ্জামান সাজু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ