আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ অক্টোবর ২০১৯, ১৮:৩৯

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার কাউরাইল গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছেন এক প্রেমিকা। চাঁপাইনবাবগঞ্জ সদর এলাকার ওই প্রেমিকা ওই গ্রামে প্রেমিক আবু হাশেমের বাড়ীতে ৩ দিন ধরে এই অনশন করছেন। এ নিয়ে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, গত বুধবার দুপুর থেকে প্রেমিক আবুু হাসেমের (২২) বাড়িতে অনশনে বসেছেন ওই প্রেমিকা। এর আগেও একবার একই দাবিতে ছেলের বাড়িতে গিয়ে উঠেছিলেন তিনি। এমন বিষয়টি নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম্য প্রধানরা সমাধানের চেষ্টা করলেও প্রেমিকের পরিবারের লোকজন এখনও ধরা-ছোঁয়ার বাইরে।

এদিকে ওই প্রেমিকা সাংবাদিকদের বলেন, প্রেমিক আবু হাশেমের সাথে প্রায় বছরখানেক ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্কও স্থাপন করেছে। হাশেম এখন বিয়ে করতে নানা তালবাহানা করায় অবশেষে তার বাড়িতে বিয়ের দাবীতে এই অনশন করছি। বিয়ে না করা পর্যন্ত এই অনশন অব্যাহত রাখবো। এছাড়া তার পরিবারের লোকজন বিভিন্ন ভাবে নির্যাতন চালাচ্ছে আমাকে বাড়ি থেকে বেড় করে দিতে।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবুল শেখ জানান, গ্রাম্য প্রধানদের সাথে নিয়ে বিষয়টি মিমাংশার চেষ্টা করা হচ্ছে। তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেক করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ