আজকের শিরোনাম :

রুমায় সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন জোন কমান্ডার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯, ১৩:০৭

গতকাল রবিবার ৬ অক্টোবর সকালে বান্দরবনের রুমা উপজেলার প্রধান বাজারের অন্যতম জনবহুল সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন রুমা সেনা জোনের কমান্ডার লে. কর্নেল মোহম্মদ শাহনেওয়াজ এসইউপি, পিএসসি। 

তিনি রুমা উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের নিয়ে উক্ত সড়ক নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন। রুমার প্রধানতম বাজারের অত্যন্ত গুরুত্বপূর্ণ এ সড়কটির নির্মাণ কাজ শুরু হওয়ায় যানবাহন চলাচলসহ জনসাধারণের চলাচলে দুর্ভোগ লাঘব হবে বলে সন্তুষ্টি প্রকাশ করেছেন বাজারের ব্যবসায়ী, বাজার কমিটি এবং রুমার জনসাধারণ। 

ফলক উন্মেচনের সময় উপস্থিত ছিলেন রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, উপজেলা নির্বাহী অফিসার মো. শামসুল আলম, রুমা থানার কর্মকর্তা মো. আবুল কাশেম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ২নং রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বাজার কমিটির সভাপতি ও সহ-সভাপতিসহ সদস্যবৃন্দ, বাজারের ব্যবসায়ীগণ এবং রুমার উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। 

ফলক উন্মোচন শেষে জোন কমান্ডার বাজার কমিটি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। পরে বাজার কমিটির উদ্যোগে দুপুরের খাবারের আয়োজন করা হয়। 

এবিএন/চনুমং মারমা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ