আজকের শিরোনাম :

রুমায় মৌলিক প্রকল্প ও ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২২

মৌলিক সাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো প্রকল্প পরিচিতি ও ওরিয়েন্টেশন সভা বান্দরবানে রুমা উপজেলার মিলনায়তনে উপজেলা নিবার্হী অফিসার, মো. শামসুল আলমের সভাপতিত্বে আয়োজন করা হয়েছে। 

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন সার্বিক সহযোগিতায় উদ্বোধক উহ্লাচিং মারমা, উপজেলা পরিষদে চেয়ারম্যান নিখুতভাবে পরিচালিত করেছেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা ও আইসিটি শাখার বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামীম হোসেন, বিশেষ অতিথি, মো. মঞ্জুর আহমেদ, সহকারী পরিচালক, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো, নিবার্হী পরিচালক ক্যাফ লাতজারলম বম, আলোচক। 

উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান, থাংখামলিয়াম বম, মহিলা ভাইস চেয়ারম্যান, নু¤্রাউ মারমা, ৪নং গালেংগ্যা ইউপি চেয়ারম্যান শৈউসাই মারমা, ৩নং রেমাক্রী প্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বমসহ বিভিন্ন ওর্য়াড মেম্বারগণ প্রমূখ।
প্রকল্প ও ওরিয়েন্টেশনটি সার্বিক উন্নয়নের জন্য কমিউনিটি এ্যাডভান্সমেন্ট ফোরাম বাস্তবায়নে উদ্যোগ গ্রহণ করেন। 

এতে প্রধান বক্তারা বলেন দেশে যে কোন প্রান্তে সার্বিক উন্নয়ন ও প্রকল্প বাস্তবায়ন করতে হলে নিজ নিজ এলাকার নির্বাচনী প্রতিনিধিরা সু-ব্যবস্থাপনামূলকভাবে এলাকার উন্নয়ন করা দরকার। এলাকার উন্নয়ন হলে নিজের সন্তানদের উন্নতি হবে, সন্তান সু-শিক্ষিত গ্রহণ করলে পরিবেশ সুন্দর দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আশ^াস দেন।

এবিএন/চনুমং মারমা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ