আজকের শিরোনাম :

রাণীশংকৈলে তুচ্ছ ঘটনায় ১ জনের মৃত্যু : গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৩

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরে রুস্তম মার্কেটে গতকাল ৭ সেপ্টেম্বর রাতে কাস্টমারের বাক-বিতন্ডায় দোকান মালিকের ভাইয়ের মৃত্যু। থানায় মামলা গ্রেফতার ২।

স্থানীরা জানায় রাণীশংকৈল পৌর শহরে হাড়িপাড়া এলাকায় রুস্তম মার্কেটে ঝাড়–য়া চন্দ্র দাসের পুত্র ভূদেব চন্দ্র দাস মোবাইল মেরামতের কাজ করে আসছিল। সে দোকানে সহোদর গ্রামের আইনুল হকের পুত্র আনোয়ার হোসেন মোবাইল মেরামত করতে দেয়। কিন্তু মোবাইলটি ঠিক মত চার্জ না হওয়ায় গতকাল শনিবার রাতে দোকানে এসে চার্জ না হওয়ার বিষয়টি জানান । 

এ নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা সৃষ্ঠি হলে ভূদেবের বড় ভাই এগিয়ে আসে ঘটনাটি নিবৃত করার চেষ্টা করে। এ সময় আনোয়ার হোসেন মানিক চন্দ্র দাসকে ধাক্কা দিলে ঘটনা স্থলে সে জ্ঞান হারায়। পাশের লোকজন তাকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে নিয়ে আসে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুরে নেওয়ার পরামর্শ দেয়। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে গোগর নামক স্থানে তার মৃত্যু হয়। তবে মানিক চন্দ্র দাস হাই প্রেসার ও ডায়াবেটিকস রোগী ছিলেন।

এ ঘটনায় ওসি তদন্ত খায়রুল আনাম ডনের নেতৃত্বে থানা পুলিশ রাতভর অভিযান চালিয়ে পীরগঞ্জ উপজেলা থেকে আনোয়ার হোসেন ও জিয়াউর রহমান জিয়াকে গ্রেফতার করে। 

আজ রবিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করে। 

এ প্রসঙ্গে ওসি তদন্ত খায়রুল আনাম ডন বলেন এ ঘটনায় ৩২৩, ৩০২,৫০৬,১১৪ ও৩৪ পিসি মোতাবেক মামলা রুজু করা হয়েছে যাহার মামলা নং০৯। ময়না তদন্তের রিপোর্ট  পাওয়া গেলেই মৃত্যুর আসল রহস্য জানা যাবে। 

এবিএন/মো. মোবারক আলী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ