আজকের শিরোনাম :

তাড়াইলে ইউসেট কর্তৃক মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৯, ১৯:০৩

কিশোরগঞ্জের তাড়াইলে মেধাবী ছাত্রছাত্রীদেরকে  ক্রেস্ট  ও সনদপত্র দিয়ে সংবর্ধনা দিয়েছে 'ইউনিভারসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব তাড়াইল'(ইউসেট)।

জানা গেছে, আজ শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ হলরুমে  জাঁকজমকপূর্ণ ভাবে উপজেলার ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ৫ প্রাপ্ত শিক্ষার্থী এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

 ইউনিভারসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব তাড়াইল'(ইউসেট)এর সভাপতি আশরাফুল হক বাবনের সভাপতিত্বে  অনুষ্ঠিত  সংবর্ধনা অনুষ্ঠানে  প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন তাড়াইলের কৃতি সন্তান গাজীপুর জেলার পুলিশ সুপার মো.আনোয়ার হোসেন ( জিএমপি)।

বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন,বাংলাদেশ মৎস গবেষনা ইনস্টিটিউট এর পরিচালক (প্রশাসন ও অর্থ) ড.খলিলুর রহমান, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন,তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে জিএমপি 'র কমিশনার উপস্থিত ছাত্রছাত্রীদের উদ্দ্যেশে বলেন, তোমাদের লক্ষ্য স্থির করে এগিয়ে যেতে হবে। তোমরাই হলে আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের পড়াশোনার ক্ষেত্রে যদি কোনো সাহায্য  সহযোগিতার প্রয়োজন মনে হয়  তাহলে আমার সাথে যোগাযোগ করবে আমার সাধ্য মতে  তোমাদের সহযোগিতা করবো।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি, তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান,উপজেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক শরিফুল মাহমুদ শোয়েব,ধলা ইউপি'র চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন,রাউতি ইউপি'র চেয়ারম্যান শরীফ উদ্দিন জুয়েল,উপজেলা পুলিশিং কমিটির সভাপতি একেএস জামান সম্রাট,বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুকুট দাস মধু, করিমগঞ্জ সরকারি কলেজের প্রভাষক সম্রাট জহিরুল ইসলাম জীবন,  জাওয়ার ইউপি'র আ'লীগের সভাপতি শরিফুল ইসলাম শরীফ সহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিবাবকবৃন্দ।

ইউনিভারসিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব তাড়াইল'(ইউসেট) এর সভাপতি  আশরাফুল হক বাবন বলেন,২০১০ সালে ইউসেট গঠন করার পর থেকেই প্রতি বছর শিক্ষার্থীদের উদ্দীপণামূলক এই সংবর্ধনার আয়োজন করে থাকি পাশাপাশি  এইচএসসি পাশের পর দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সব রকমের সাহায্য ও সহযোগীতা করাই ইউসেট এর লক্ষ্য ও উদ্দেশ্য।
 

এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ