আজকের শিরোনাম :

দৌলতপুরে জাতীয় শোক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১৭:১৬

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। 

প্রত্যুষে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। 

এরপর একটি শোকর‌্যালী উপজেলা চত্বর প্রদক্ষীন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ্, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, সহকারী কমিশনার (ভুমি) আজগর আলী, স্ব্যাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ অরবিন্দু পাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুর রহমান, দৌলতপুর থানার ওসি আযম খান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। 

 অন্যদিকে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তারাগুনিয়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। এছাড়া রেফায়েতপুর উপজেলা ডাকঘর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

এবিএন/জহুরুল হক/জসিম/নির্মল

এই বিভাগের আরো সংবাদ