আজকের শিরোনাম :

ভূঞাপুরে ১৭ ঘন্টা পরও উদ্ধার হয়নি যমুনা নদীতে পড়ে যাওয়া শিশু রাবেয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০১৯, ১২:১১

পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে যমুনা নদীর তীরে বেড়াতে গিয়ে বালুবাহী ভলগেটের উপর দাঁড়িয়ে ছবি তোলার সময় নদীতে পড়ে নিখোঁজ রাবেয়ার ১৭ ঘন্টা পরও সন্ধান পাওয়া যায়নি। 

গতকাল বুদবার বিকাল ৫টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ল্যাংড়া বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিখোঁজ ওই শিশু উপজেলার নিকরাইল ইউনিয়নের সিরাজকান্দি গ্রামের এরশাদ আলীর মেয়ে।

শিশুর পরিবার ও স্থানীয়রা জানান ঈদ উপলক্ষে গতকাল বুধবার বিকালে পরিবারের সবাই ল্যাংড়া বাজার এলাকার যমুনা নদীর তীরে ঘুরতে আসে। 

এ সময় রাবেয়ার বাবা এরশাদ আলী রাবেয়াকে বালুবাহী ভলগেটের উপর দাঁড় করিয়ে ছবি তুলতে গেলে সে নদীতে পড়ে যায়। স্রোত বেশি থাকায় পরিবারের সদস্যরা চেষ্টা করেও তার কোন খোঁজ পায়নি। পুলিশ এবং টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের চেষ্টা চালালেও অতিরিক্ত ভলগেট থাকায় রাত ৯টার দিকে উদ্ধার কাজ বন্ধ রেখে ফিরে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় রাবেয়ার পরিবারের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন খবর পাওয়া মাত্রই টাঙ্গাইল ও ভূঞাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা শিশুটিকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা চালায়। কিন্তু অতিরিক্ত ভলগেট থাকায় উদ্ধার কাজে সমস্যা হওয়ায় রাত ৯টা থেকে উদ্ধার কাজ বন্ধ রাখা হয়েছে। ভলগেট সরিয়ে দিলে পুনরায় উদ্ধার কাজ শুরু করা হবে।

এবিএন/কামাল হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ