আজকের শিরোনাম :

মদনে মাদকাসক্ত ছেলেকে কারাগারে রাখতে চান মা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ আগস্ট ২০১৯, ১৫:৪২

নেত্রকোনার মদন উপজেলায় মাদকাসক্ত ছেলেকে কারাগারে পাঠাতে চান এক মা। এ জন্য আজ শনিবার পুলিশের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন এক মা। অভিযোগকারী মায়ের নাম সবিয়া আক্তার। তাঁর ছেলে কামরুল মিয়া (৩৫)। তাঁরা উপজেলার কাইটাইল ইউনিয়নের কেশজানি গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে সবিতা তাঁর এক স্বজনের সঙ্গে থানায় আসেন। এ সময় সবিতা মাদকাসক্ত ছেলে কামরুলের  কর্মকান্ডের  কথা থানার এস আই জাহেদ আলীকে জানান। ছেলেকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোর অনুরোধও করেন তিনি। জাহেদ আলী  এ সময় সবিতাকে থানায় লিখিত অভিযোগ দিতে বলেন।

থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) এস আই জাহেদ আলী  জানান, মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মা সবিতা আক্তার একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

থানা চত্বরে দাঁড়িয়ে সবিতা আক্তার কান্নাজড়িত কণ্ঠে বলেন, তিনি খুব কষ্ট করে  কাজ করে সংসার চালান। তাঁর ছেলে কামরুল মিয়া দুটি বিয়ে করেছে।  রয়েছে তার ৩ সন্তান। আগে সে ভাল ছিল।  তবে গ্রামের  কিছু মাদকাসক্ত লোকজনের সাথে মিশে  গাঁজা সেবন করে। টাকা না দিলে বাড়ি ঘর কুপায়,বাসনপত্র ভেঙে পেলে। আজকেও সে চুলের মুটি ধরে  মারপিট করেছে। বাড়ির কাজল মিয়া ফিরাইতে আইছিল তাকেও মারছে। এহন আমার কথা শোনে না।

ছেলের এসব অনৈতিক কর্মকান্ড সইতে পারছেন না তিনি। এ জন্য বাধ্য হয়ে ছেলেকে করাগারে রাখতে চাইছেন। সবিতা আরও বলেন, যে পরিবারে একজন মাদকাসক্ত আছে, সেই পরিবারের সদস্যরা ছাড়া অন্য কেউ এর যন্ত্রণা বুঝতে পারবে না। সংসার নষ্টের জন্য একজন মাদকাসক্ত ছেলেই যথেষ্ট। ওসি মো. রমিজুল হক জানান, অভিযোগ পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ