আজকের শিরোনাম :

পার্বতীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯, ১১:৫২

পার্বতীপুর পল্লীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই হাসান আলী খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দুপুরে উপজেলার মন্মথপুর ইউনিয়নের তাজনগর ডাঙ্গাপাড়া গ্রামে। হাসান আলী তাজনগর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত জামাল হোসেনের ছেলে। 

মৃত হাসান আলীর মা হাসিনা বেগম দুপুরে পার্বতীপুর মডেল থানায় এসে প্রতিবেদককে জানান আমার স্বামী প্রায় ৪০ বছর আগে মৃত্যুবরণ করেন। আমি খুব কষ্ট করে দুই ছেলেকে মানুষ করেছি। আমি গ্রাম গঞ্জে শাড়ী কাপড় বিক্রি করে বর্তমানে দিনাতিপাত করছি। এরই মধ্যে হঠাৎ করে আমার ছোট ছেলে হোসেনের তার বড় ভাইকে গত মঙ্গলবার পিটিয়ে হত্যা করে। 

জানা গেছে ছোট ভাই হাসান আলীর ৩০ শতক জমি ১ লাখ টাকায় বন্ধক ছিল বড়ভাই হাসান আলীর নিকট। গত সোমবার টাকা পরিশোধের কথা ছিল। সময় মত টাকা পরিশোধ করতে না পারায় গত মঙ্গলবার দুপুরে দুই ভাই সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

এ সময় ছোট ভাই হোসেনের লাঠির আঘাতে বড় ভাই হাসান আলী গুরুতর আহত হয়। দ্রুত তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় তিনি মারা যান। গতকাল বুধবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজে ময়না তদন্ত সম্পন্ন হয়। নিহতের স্ত্রী বাদী হয়ে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে পুলিশ জানায়।

এবিএন/এমএ জলিল সরকার/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ