আজকের শিরোনাম :

নাসিরনগরে মিথ্যা মামলায় ৭৩ পরিবারকে হয়রানীর অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৯, ১২:৩০

গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের জের ধরে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ পাওয়া গেছে। 

হয়রানি থেকে অব্যাহতি পেতে মো. আলাউদ্দিন বাবুল চ্যালেন্সপূর্বক ১১ জুন ২০১৯ তারিখে লাখাই হবিগঞ্জ কোর্টে একটি মামলা দায়ের করে। যার অভিযোগ নং ৬০/১৯। 

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার জেলার নাসিরনগর উপজেলার পার্শ্ববর্তী লাখাই উপজেলার ফুলবাড়িয়া গ্রামে। ওই গ্রামের আশর আলী ও আলা উদ্দিন বাবুলের লোকজনের মাঝে সংঘর্ষ বাঁধে। 

আলাউদ্দিন বাবুল ও তার লোকজনের দাবি সংঘর্ষের পর আশর আলী ঢাকা মেডিকেল কলেজ থেকে নিয়ম বহির্ভূত ভাবে ৯টি ভূয়া গ্রিভিয়াস  জখমী সনদ সংগ্রহ করে ৭৩ জনের নামে  লাখাই থানার মামলা নং ১১ জিআর ১৩৯/১৮ একটি মিথ্যা দাখিল করে। তাদের দাবি উক্ত মামলায় মাদক মামলার আসামি নার্গিস আক্তার ও তার ভাই শাহাজাহানসহ কয়েকজনের নামে জালিয়াতির মাধ্যমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ভূয়া ৯টি  গ্রিভিয়াস জখমী সনদ সংগ্রহ করে, মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানী করছে। 

পরবর্তীতে গ্রিভিয়াস সনদের সন্ধান জানতে গেলে উক্ত হাসপাতালে এর কোন হদিস মেলেনি। আলাউদ্দিন বাবুল ও তার লোকজনের দাবি উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রকিবুল হাসান অনিয়মের আশ্রয় নিয়ে  পরবর্তীতে ৭০ জনের নামে কোর্টে চার্জশীট প্রেরণ করেন। 

এ বিষয়ে এসআই রকিবুল হাসানের সাথে তার মোবাইল  ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন সরকারি নিয়ম মাফিক জখমী সনদ সংগ্রহ করা হয়েছে। 

এবিএন/মো. আব্দুল হান্নান/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ