আজকের শিরোনাম :

ধুনটে অন্ত:সত্তা গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০১৯, ১৯:৪১

বগুড়ার ধুনটে রাবিয়া খাতুন (৩৫) নামে ৭ মাসের এক অন্তঃসত্তা গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার রান্ডিলা আতাউল্লাহ্ পশ্চিমপাড়া এলাকার তাঁত শ্রমিক হাসেম আলীর স্ত্রী। শনিবার সন্ধ্যায় স্বামীর বাড়ী থেকে ওই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলার রান্ডিলা আতাউল্লাহ্ পশ্চিমপাড়া এলাকার সাকামুন মুন্সির ছেলে তাঁত শ্রমিক হাসেম আলীর সঙ্গে সিরাজগঞ্জ জেলা সদরের জানপুর গ্রামের আবু সাইদের মেয়ে রাবিয়া খাতুনের প্রায় ১৬ বছর আগে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে সাইবা ও রুমি নামে দুই কণ্যা সন্তান রয়েছে। সাইবা রায়গঞ্জ থানার সোবানাগাঁতি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে ও রুমি রান্ডিলা আতাউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীতে লেখাপড়া করে আসছে।

রাবিয়া খাতুনের শ্বশুর সাকামুন মুন্সি জানান, ঈদের ছুটি শেষে আজ শনিবার সকাল ৯টায় নাতনি সাইবা ও রুমি স্কুলে যেতে না চাইলে রাবিয়া খাতুন তাদেরকে চরথাপ্পর মারে। পরে তারা কান্নাকাটি করে পাশ্ববর্তী আমার বাড়ীতে চলে আসে।

পরে দুপুর আড়াই টায় নাতনিদের নিয়ে ছেলের বাড়িতে গিয়ে ঘরের ধরনার সাথে গলায় দড়ি পেঁচিয়ে পুত্রবধু রাবিয়া খাতুনের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। তার ছেলে হাসেম আলী তাঁত শ্রমিকের কাজে যাওয়ায় ৭ মাসের অন্তঃসত্তা পুত্রবধু বাড়ীতে একাই ছিল বলে জানান তিনি।    

ধুনট থানার এসআই শরীফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে এবং এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।
 

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ