আজকের শিরোনাম :

শেরপুরে পুলিশি বাধা উপেক্ষা করে ছাত্রদলের বিক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০১৯, ১৭:৩২

পুলিশের বাধা নিষেধ উপেক্ষা করে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রদল নেতাকর্মীরা। গতকাল বুধবার বিকেলে সংগঠনের স্থানীয় জেলা সভাপতি আবু হাসানের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে এই কর্মসূচি পালন করা হয়। শেরপুর পৌর শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে উপজেলা ও পৌর শাখা ছাত্রদলের ব্যানারে পার্ক আহলে হাদীস মসজিদ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে শেরপুর পৌর শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম স¤্রাট, মো. শাহীন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাদিম মাহমুদ, ছাত্রদল নেতা সাদ্দাম হোসেন, মো. সালমান হোসেন, অরুপ, আশিক, রাব্বী, মিলন, মো. বকুল হোসেন প্রমূখ বক্তব্য রাখেন।

সমাবেশে জেলা ছাত্রদল সভাপতি ও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে এই হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এদিকে ছাত্রদলের একাধিক নেতাকর্মী অভিযোগ করে বলেন, পুলিশ তাদের এই কর্মসূচি পন্ড করতে গেল দুইদিন ধরেই নেতাকর্মীদের বাসা-বাড়িতে হানা দেয়। এরপরও সব বাধা নিষেধ উপেক্ষা করে বিক্ষোভ-কর্মসূচি পালন করেন তারা।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, পুলিশ প্রশাসনকে না জানিয়েই বেশ কয়েকজন ছাত্রদল নেতাকর্মী একত্রিত হয়ে বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি নিচ্ছিল-এমন সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু পুলিশ যাওয়ার খবর পেয়েই বিক্ষোভকারীরা পালিয়ে যায়।

 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ