আজকের শিরোনাম :

ফরিদপুরে দুর্বৃত্তের হামলায় প্রকৌশলীকে পিটিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৯, ১১:০২

ফরিদপুরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এক প্রকৌশলীকে হকিস্টিক ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। 

এ হামলায় গুরুতর আহতাবস্থায় ওই প্রকৌশলীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ফরিদপুর পৌরসভার বাইপাস সড়কের ব্রাহ্মণকান্দা এলাকায় ওই প্রকৌশলীর পৈতৃক বাড়ি নগরকান্দা ভিলার সামনে এ ঘটনা ঘটে। 

ওই প্রকৌশলীর নাম এসএম মোহতাসিম বিল্লাহ চঞ্চল । তিনি বিবাহিত এবং এক ছেলে দুই মেয়ের বাবা।  তিনি বর্তমানে ঢাকা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ৩৭ জেলা পানি সরবরাহ প্লান্টের কনসালটেন্ট হিসেবে কর্মরত রয়েছেন। তবে ঈদুল ফিতরের ছুটিতে তিনি ফরিদপুরের বাড়িতে অবস্থান করছিলেন।

প্রকৌশলী জানায় গত রবিবার সন্ধ্যায় পারভেজ নামে এক ব্যক্তির ফোন পেয়ে তিনি বাড়ি থেকে বের হন। তিনি বাড়ির সামনে এলেই ৮/১০ জন যুবক অতর্কিত তাকে হকিস্টিক ও স্টিলের রড দিয়ে এলোপাথারিভাবে পেটাতে শুরু করেন। এক পর্যায়ে আত্মরক্ষার জন্য তিনি চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী ও ওই প্রকৌশলীর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ওই প্রকৌশলী দুই পাশের হাটু, মাথা ও হাতে আঘাত পেয়েছেন। তিনি বর্তমানে ওই হাসপাতালের নতুন ভবনের পাঁচ তলায় পেয়েং শয্যায় চিকিৎসাধীন রয়েছেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওই প্রকৌশলীর ভাই সাজ্জাদ হোসেন বলেন, তার ভাই দুই হাঁটুতে আঘাত পেলেও মাথার আঘাতটি নিয়ে তারা চিন্তিত রয়েছেন। এজন্য দ্রত তাঁর ভাইকে ঢাকায় স্থনান্তর করার কথা ভবছেন। 

তিনি বলেন, কে বা কারা এবং কি কারণে এ হামলা করেছে তা তারা ঠিক বুঝে উঠতে পারছেন না। 

তিনি বলেন, বর্তমানে তাদের পুরো পরিবারের সদস্যরা মোহতাসিম বিল্লাহর চিকিৎসা নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি একটু সুস্থ হলে থানায় লিখিত অভিযোগ দেওয়াসহ এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

 
 

এই বিভাগের আরো সংবাদ