আজকের শিরোনাম :

নিকলীতে গুলি করে কৃষককে খুন : আহত ১, আটক ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০১৯, ১৬:২১

কিশোরগঞ্জের নিকলী উপজেলা সিংপুর ইউনিয়নের ভাটিবরাটিয়া গ্রামের মোঃ তাহের উদ্দিন মিয়ার ছেলে বিএনপি নেতার ইয়াবা স¤্রাট টাইগার জসিম উদ্দিন গতকাল রবিবার বিকাল ৫ টায় তার ফিশারির মধ্যে অবৈধ অস্ত্র উচিয়ে ঐ গ্রামের কৃষক খোকন মিয়া (৪৫) মাথায়, বুকে ও সমস্ত শরীরে অবৈধ বন্দুকের ৪৫ টি গুলির আঘাতে গুরুতর আহত হয় (খোকন মিয়া)।

 পরে গুরুতর আহত অবস্থায় খোকন মিয়াকে কিশোরগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে সুতারকান্দি এলাকায় তার মৃত্যু ঘটে। জসিম উদ্দিন এর ছোট ওয়াসিম গুলির আঘাতে আফজাল মিয়া (২৫) নামে একজন যুবক দুটি পায়ে ৪টি গুলি লেগে বর্তমানে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় পুলিশ টাইগার জসিমের স্ত্রী সহ ৫ জনকে পুলিশ থানায় আটক করেছে।

আটকৃতরা হলেন, সেলিনা আক্তার (৩৫), মোছাঃ লুৎফুন্নাহার (৩২), রুজিনা আক্তার (২৫), আজমুন্নাহার (৩২) ও শারমিন আক্তার (২৫)। নিহত খোকন এর বড় ভাই রতন মিয়া বাদী হয়ে টাইগার জসিম উদ্দিন কে প্রধান আসামী করে আরও কয়েক জনের নাম উল্লেখ করে নিকলী থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত খোকন মিয়া গত রবিবার বিকাল বেলায় ছোট ছেলেরা মাঠে ফুটবল খেলতে গেলে তখন ছেলেদের মধ্যে তর্ক বির্তক হয়। তখন ছোট ছেলেদের ফুটবল খেলা নিয়ে তর্ক বির্তকের বিষয়টি নিহত খোকন মিয়া সমাধান করে দেয়। পরক্ষণে জসিম উদ্দিন পূর্ব আক্রোশের জেরে প্রথমে জসিম উদ্দিন নিহত খোকন মিয়াকে কপালে, বুকে সহ অবৈধ অস্ত্র দিয়ে গুলি করে গুরুতর আহত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে খোকন এর মৃত্যু হয়।

 টাইগার জসিম এর ছোট ভাই ওয়াসিম মিয়া ও তার দলবল নিয়ে নিহত খোকন এর ছোট ভাই আফজাল মিয়াকে দুটি পালে চারটি গুলি করে গুরুতর আহত করেছে বলে জানা গেছে। টাইগার জসিম উদ্দিন  ও তার দল বলেরা এলাকায় ইয়াবা ব্যবসা র্দীর্ঘদিন ধরে করে আসছে । ইয়াবা ব্যবসার প্রতিবাদ করতে গিয়ে মোঃ শাহীন ওরফে সায়েম আজ দেড় মাস ধরে পঙ্গুত্ব অবস্থায় বাড়ীতে কাতরাচ্ছেন।

 নিকলী থানার ওসি মো. নাসির উদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। সংঘাত এড়ানোর জন্য এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।
 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ