আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : মা ও ছেলে গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৯, ১৭:৪৮

সিরাজগঞ্জে র‌্যাব -১২’র সদস্যরা অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত মা ছেলেকে গ্রেফতার করা হয়েছে। অপহরনের ১০ দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার হওয়ায় তার পরিবারের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। রোববার দুপুরে র‌্যাব ১২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার এক ব্যক্তির অপ্রাপ্ত বয়স্ক মেয়ে ও স্কুল ছাত্রী ১ মে (বুধবার) সকালে স্কুলে কোচিং এ যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। পরবর্তীতে জানা যায়, স্থানীয় কোচিং সেন্টারের শিক্ষক  তৌহিদ ইমাম সনেট (৩৩) তাকে অপহরণ করে। সে উল্লাপাড়া উপজেলার ভেংড়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় জড়িত সনেটের মাতা শিরিনা আক্তার (৫৫) এবং সিএনজি চালক মামা জি এমকেও গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ওই অপহৃত ছাত্রীর বাবা সংশ্লিষ্ট থানায় একটি ডিডি করেন এবং কোন প্রকার আশানুরুপ ফল না পেয়ে ৪ মে র‌্যাব -১২’র সদর দপ্তরে ভিকটিম উদ্ধারের জন্য একটি আবেদনপত্র দাখিল করেন।

 এছাড়া গত ৮ মে অপহরণকারী তৌহিদ ইমাম সনেট ও তার মা শিরিনা আক্তার (৫৫) সহ মোট ০৬ জনকে আসামী করে সিরাজগঞ্জে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এ মামলা করা হয়। এদিকে র‌্যাব ১২’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ১০ মে রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ছয়বাড়িয়া গ্রামের বাজার এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে অপহরীকারীর মাতা শিরিনা আক্তারকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তার দেয়া তথ্যর ভিত্তিতে শনিবার রাতে নারায়নগঞ্জের আড়াইহাজার থানা এলাকা হতে শিক্ষক তৌহিদ ইমাম সনেট গ্রেফতার করা হয় এবং সেইসাথে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।


এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ