আজকের শিরোনাম :

ধর্মপাশায় দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০১৯, ১৯:৩৫

সুনামগঞ্জের ধর্মপাশায় হাওর থেকে ধান আনতে নৌকা ভাড়া নেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

আশংকাজনক অবস্থায় শাহীনুরকে (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পাঁচ জনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাশের নেত্রকোনার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার মধ্যনগর থানাধীন ভদ্রপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আব্দুল হেলিমের লোকজনের সাথে একই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে শাহীনুরের লোকজনের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যনগর থানা সদর ইউনিয়নের ভদ্রপাড়া গ্রামের শাহীনুর বাড়ির পাশের বোয়ালা নামক হাওর থেকে দশ বস্তা বোরো ধান আনার জন্য একই গ্রামের কামাল মিয়ার একটি  নৌকা ভাড়া করেন। আজ সোমবার সকাল ১১টার দিকে শাহীনুর ওই নৌকাটি কামাল মিয়ার ঘাট থেকে ছেড়ে নিয়ে যাওয়ার সময় একই গ্রামের আব্দুল হেলিমের ছোট ভাই কনু মিয়া (৩৩) ওই নৌকাটি আরো দুইদিন আগেই কামাল মিয়ার কাছ থেকে ভাড়া নিয়েছে বলে সে শাহীনুরকে নৌকা নিতে বাধা দেন।

 পরে এ নিয়ে দুই জনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের লোকজনই এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্র ও লাঠিসোটার আঘাতে অনন্তপক্ষে ১০ জন গুরুতর আহত হন।  
 
মধ্যনগর থানার ওসি মো. সেলিম নেওয়াজ বলেন, এ ধরনের একটি ঘটনার খবর পেয়েছি। তবে অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ