আজকের শিরোনাম :

সরিষাবাড়ীতে শিক্ষার্থীদের মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০১৯, ২২:১৩

জামালপুরের সরিষাবাড়ীতে ৭ম শ্রেণির শিক্ষার্থী ছোঁয়া সাহা অন্তরার (১৫) আত্মহত্যায় প্ররোচনাকারীকে আটক ও শাস্তির দাবিতে সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মানববন্ধন করে।  

আজ বুধবার মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- ১০ম শ্রেণির শিক্ষার্থী কেয়া আক্তার, ৮ম শ্রেণির শাকিলা আক্তার, ৭ম শ্রেণির দিশা ও আখি। তারা দ্রুত বখাটের গ্রেফতার ও শাস্তির দাবি করে বলে, মেয়েদের নিরাপদে পথ চলতে সকল স্থানে বখাটেদের উৎপাত বন্ধ করতে হবে।

উল্লেখ্য, সাইঞ্চারপাড় গ্রামের ব্যবসায়ী নারায়ণ চন্দ্র সাহার মেয়ে ছোঁয়া সাহা অন্তরাকে পাশের মুলবাড়ি গ্রামের প্রভাবশালী মতি তালুকদারের ছেলে তানিন তালুকদার (২৫) স্কুলে যাতায়াতের পথে উত্যক্ত করতো। ২০ এপ্রিল তানিন রাস্তায় ছোঁয়াকে মুখ চেপে ও জড়িয়ে ধরে জোরপূর্বক সেলফি তোলে ও কুপ্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে তানিন ওই সেলফি ফেসবুকে ভাইরাল করে।

এ লজ্বায় সোমবার সন্ধ্যায় ছোঁয়া গলায় উড়না পেঁচিয়ে নিজঘরের সিলিংফ্যানের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের বাবা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মঙ্গলবার থানায় মামলা করেন। পুলিশ বখাটে তানিন তালুকদারের সহযোগী রিয়াদ তালুকদারকে আটক করে।

এবিএন/মো. শাহ্ জামাল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ