আজকের শিরোনাম :

তাড়াইলে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০১৯, ১৭:৩৯

‘পুষ্টি উন্নয়নের বুনিয়াদ, খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন "এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে   জাতীয় পুষ্টি সপ্তাহ   বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে।
 
জানা গেছে, আজ মঙ্গলবার ২৩ এপ্রিল থেকে শুরু হয়ে আগামী ২৯  এপ্রিল পর্যন্ত সারাদেশে রাষ্ট্রীয়ভাবে একযোগে পালিত হবে জাতীয় পুষ্টি সপ্তাহ।

 উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু'র সভাপতিত্বে  অনুষ্ঠিত  উক্ত আলোচনা সভায়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা: বদরুল হাসান, মেডিকেল অফিসার ডা:ফিরোজ মিয়া,

তাড়াইল থানা ওসি তদন্ত মিজানুর রহমান, উপজেলা এলজিইডি'র জাইকা প্রতিনিধি সুচন্দা রানী পাল, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা স্বনির্ভর বাংলাদেশ,এনজিও প্রতিনিধিবৃন্দ, প্রাথমিক-মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ গণমাধ্যমের কর্মীবৃন্দ।

পুষ্টি সেবা সপ্তাহ পালন উপলক্ষে এপ্রিল ২৩ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত প্রতিদিনের বিষয়ভিত্তিক অনুষ্ঠান যথাসময়ে সঠিকভাবে অনুষ্ঠিত করার জন্য উপস্থিত সকলকে অবহিত করেন এবং  সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা স্বাস্থ্য  ও প: প:  কর্মকর্তা  ডা.মোহাম্মদ ওমর খসরু।


এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ