আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে কালিয়া কান্দাপাড়া হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ১৭:২৭

সিরাজগঞ্জ সদর উপজেলার ঐতিহাসিক কালিয়া কান্দাপাড়া হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আজ বুধবার সকাল থেকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশ উচ্ছেদ অভিযান শুরু করে। বিকেল পর্যন্ত ৫৯ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

 তিনি আজ বুধবার বিকেলে সাংবাদিকদের জানান, উক্ত হাট পেরীফেরীভুক্ত সরকারি জায়গা দখল করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে ব্যবসা-বাণিজ্য চালিয়ে আসছিল এলাকার কতিপয় প্রভাবশালী ব্যবসায়ী। এ কারণে হাটের সময় বিশেষ করে কোরবানি ঈদের সময় সদর উপজেলা হতে কামারখন্দ উপজেলা যাওয়ার পথে এই রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়।

এ জন্য এ রাস্তা যানজটমুক্ত করা ও সরকারি জায়গা অবৈধ দখলদার থেকে দখলমুক্ত করতে বুধবার সকাল থেকে বেকু মেশিন দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে।

এ অভিযানে বনবাড়ীয়া ভূমি সহকারী কর্মকর্তা খন্দকার তারিকুল ইসলাম, পৌর ভূমি সহকারী কর্মকর্তা নজরুল ইসলাম, পৌর ভূমি উপ-সহকারী কর্মকর্তা মাহমুদুল হাসান রুবেল, সদর থানা পুলিশের সদস্যবৃন্দ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও আনসার ব্যাটালিয়নের সদস্য উপস্তিত ছিলেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ