আজকের শিরোনাম :

তাড়াইলে ভূমি সেবা সপ্তাহ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০১৯, ২২:১২

‘ভূমি উন্নয়ন কর পরিশোধ করুন, সরকারের উন্নয়নে অংশীদার হোন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা র‍্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে।

জানা গেছে, আজ বুধবার সকাল ১১টার দিকে তাড়াইল উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভার মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়  উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.গিয়াস উদ্দিন লাকি, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.রোকিয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান মহাজন, দিগদাইড় ইউপি’র চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঁইয়া, জাওয়ার ইউপি’র চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, রাউতি ইউপি'র চেয়ারম্যান শরিফ উদ্দিন জুয়েল, তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা মো. নাছির উদ্দিন ।

এছাড়াও উপজেলার সাতটি ইউনিয়নের সহকারী তহশীলদার সহ ভূমি অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিএন/মো.সুমন মিয়া/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ