আজকের শিরোনাম :

বরগুনায় প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ভেঙে শিক্ষার্থী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০১৯, ১৭:১৪

বরগুনায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ভেঙে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। আহতদের আমতলী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে তালতলীর ছোটবগী ইউনিয়নের পি কে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানসুরা (৮) জেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের গেণ্ডামারা গ্রামের নজির হোসেনের মেয়ে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন চুন্নু বলেন, তিন কক্ষের একতলার এই বিদ্যালয় ভবনটিতে আগেই ফাটল ধরেছিল। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে ক্লাস চলার সময় একটি বিম ভেঙে পড়লে চার শিক্ষার্থী আহত হয়। তাদের হাসপাতালে নেওয়ার আগেই মাথায় আঘাত পাওয়া মানসুরার মৃত্যু হয়। এছাড়া রুমা আক্তার ও ইসমাইল হোসেনসহ আরও তিন শিক্ষার্থী আহত হলে তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে তিনি জানান।

শিক্ষক জাকির বলেন, ‌‌‌‌‌‌এই বিদ্যালয় ভবনটি ২০০২ সালে নির্মাণ করে সেতু এন্টারপ্রাইজ। এর মালিক আবদুল্লাহ আল মামুন বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য মতিয়ার রহমান তালুকদারের ভাগ্নে।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র হালদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। নিহত মানসুরার মরদেহ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলেও তিনি জানান।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

এই বিভাগের আরো সংবাদ