আজকের শিরোনাম :

হাটহাজারীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ২১:০৪

হাটহাজারীতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও বিজয় দিবস পালন উপলক্ষে ‌‘বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের তাৎপর্য ও দেশের উন্নয়ন অগ্রগতি’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শহীদ নুরুল আবছার অডিটোরিয়াম হলরুমে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমিনের সভাপতিত্ব এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নিয়াজ মোরশেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রাণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহাকালের মহানায়ক স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধে শহীদ ত্রিশলক্ষ বীর বাঙালি,মুক্তিযুদ্ধে নির্যাতিত দু’লক্ষ মা- বোনের ও শহীদ জাতীয় চারনেতা সহ সকল শহিদদের কে বিনম্র চিত্তে গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন। যে মহান নেতার আজীবন সংগ্রামে বাঙালি জাতি পেয়েছে মুক্তির দিশা; প্রতিষ্ঠিত হয়েছে স্বাধীন রাষ্ট্র, আজ তাঁরই সুযোগ্য তনয়া মানবতার জননী সেই রাষ্ট্রের প্রধানমন্ত্রী হয়ে দক্ষ ও দূরদর্শী দেশ পরিচালনার মাধ্যমে বাংলাদেশকে যুক্ত করেছে উন্নয়নের মহাসড়কে।  আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দর্শন আজ বিশ্ব মহলে প্রসংশিত।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মাহাবুল আলম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার মোঃ নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনিরী, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমাণ্ডার মোঃ হোসেন মাস্টার, মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাংগীর, প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া,বীর মুক্তিযোদ্ধা ইসমাইল মুহরী, বীর মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে চবির সহকারী রেজিষ্ট্রার মোঃ সাইফুল ইসলাম এবং চবির সহকারী প্রক্টর এসএম মুর্শিদ উল আলমসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

এবিএন/মো.আলাউদ্দীন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ