আজকের শিরোনাম :

মাদারীপুর রাজৈরে রাস্তা ও পৌরসভার ড্রেনের উপরে বহুতল নির্মাণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০১৯, ১৬:০৮

মাদারীপুরের রাজৈর বাজারে একটি রাস্তা ও ড্রেন দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে ফারুক নামের এক ব্যাক্তির বিরুদ্ধে।

সরেজমিন জানা গেছে, জেলার রাজৈর পৌর এলাকার মাছ বাজারের পাশে একটি রাস্তা ও ড্রেন ছিলো। এই রাস্তা ও ড্রেন দখল করেই মো. ফারুক আকন নামে একটি ব্যক্তি একটি পাঁচতলা ভবনের নির্মাণ কাজ করছে। এতে এলাকা ও বাজারের লোকজন পড়ছে চমর বিপাকে। এবিষয় স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীদের পক্ষ থেকে জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অফিযোগ দিলেও কোন কার্যকর ব্যবস্থা গ্রহন করা হয়নি।

এব্যপারে রেজাউল নামে এক ব্যবসায়ী অভিযোগ করে বলেন, এখানে আগে রাস্তা ও সরকারী টিউবয়েল এবং ড্রেন ছিলো। সেগুলো ভেঙ্গে দিয়ে পাচতলা ভবন নির্মাণ করছে। এতে আমরা চরম বিপাকে পড়েছি। হাটা চলা করার পথও নেই। নজরুল নামে এক ভ্যান চালক বলেন, এখানে আগে রাস্তা ও ড্রেন ছিলো। এখন দেখি এই জমিতে মার্কেট বানাচ্ছে। ইলিয়াস নামে এক ব্যবসায়ী বলেন, এই রাস্তা স্কুল কলেজের শিক্ষার্থীরা ব্যহার করতো। এখন বন্ধ হয়ে গেছে। কেউ মার্কেট নির্মানে বাধা দিতে আসলে উনি(ফারুক) তাদের সাবাইকে হুমকি দেন। পুরো রাস্তাটাই সে দখল করে ফেলেছে। তাই কেউ ওদের ভয়ে কিছু বলতে চায় না। আমরা সরকারের কাছে আবেদন জানাই, সরকারী জায়গা উদ্ধার করে সাধারন জনগনের ভোগান্তী যেন দুর করা হয়।

তবে মার্কেট নির্মাণকারী ফারুক আকন বলেন, এটা আমার দলিলের সম্পত্তি। আমার জমিতেই আমি মার্কেট নির্মাণ করেছি।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ