আজকের শিরোনাম :

ঘাটাইলে স্বাধীনতা দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মার্চ ২০১৯, ১১:১৫

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শুভসংঘ ঘাটাইল উপজেলা শাখার আয়োজনে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা গতকাল ২১ মার্চ শিশু শিক্ষা প্রতিষ্ঠান উইজডম ভ্যালিতে অনুষ্ঠিত হয়। 

ঘাটাইল পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে এই দিনই ফলাফল ঘোষণা করে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দুই বিভাগে মোট ছয় জন শিশুকে পুরস্কৃত করা হয়। ক বিভাগে বিজয়ীর হলেন প্রথম সুন্নাহ, দ্বিতীয় সামিয়া রহমান তৃতীয় আহনাফ বখতিয়ার এবং খ বিভাগে প্রথম ইসরাত জাহান পুস্প, দ্বিতীয় ওছামা এবং তৃতীয় হন রাইয়ান । বিজয়ীদের সবাইকে পুরস্কার হিসাবে ক্রেস্ট প্রদান করা হয়। 

শুভসংঘ ঘাটাইল উপজেলা শাখার সভাপতি কাজী মাহমুদ হাসান জাহান বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন কালের কন্ঠের ঘাটাইল প্রতিনিধি নজরুল ইসলাম, শুভসংঘ ঘাটাইল উপজেলা শাখার যুগ্ম সম্পাদক এনামুল হক তালুকদার ও মোঃ রজব আলী, সাংগাঠনিক সম্পাদক গোলাম মওলা, কোষাধক্ষ্য আমিনুর রহমান খান বিপ্লব, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রকেট, ক্রীড়া সম্পাদক আলী আহম্মেদ, সাহিত্য সম্পাদক রাইয়ান রাহাত, কার্যকরি সদস্য আবু তাহের, রুমানা রশিদ রনি, শারমিন সুলতানা স্বপ্না, রাজিয়া সুলতানা রনি, সেলিম হোসেন, শহিদুল ইসলাম, মজনু মিয়া প্রমূখ। 

এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ