আজকের শিরোনাম :

আাদমদীঘিতে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০১৯, ১৪:১৯

বগুড়ার আদমদীঘিতে তৃতীয় শ্রেণীর স্কুল পড়–য়া ছাত্রী ও মাত্র ৯ বছর বয়সের এক শিশু কন্যাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে থানা পুলিশ রবিউল ইসলাম (২১) নামের এক লম্পটকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন।  রবিউল ইসলাম সুদিন গ্রামের আলেফ উদ্দীনের ছেলে।

জানা যায়, আদমদীঘির সুদিন গ্রামের রওশন আলী শিশু কন্যা ও সুদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল পড়–য়া ছাত্রীকে (৯) তার গ্রামের বাড়ীতে মায়ের কাছে রেখে  স্ত্রীকে নিয়ে ঢাকার মিরপুরে ভাড়া বাসায় বসবাস করে সিএনজি চালানো কাজ করে। 

গত ১৯ মার্চ সকাল সাড়ে ৭টায় শিশু কন্যার দাদী আমেনা বেগম পান সুপারী নেওয়ার জন্য নাতনীকে নিয়ে পার্শ্বের বাড়ীতে যায় সেখানে পান ও সুপারী পেলেও জদ্দা না পাওয়ায় দাদী আমেনা বেগম টাকা আনার জন্য তার নাতনী ঔই শিশু কন্যাকে তাদের বাড়ীতে পাঠায়। শিশু কন্যা টাকা নিতে বাড়ীতে গিয়ে সেখান থেকে  টাকা নিয়ে ঘর থেকে বের হবার সময় লম্পট রবিউল পিছন থেকে শিশু কন্যাকে ঝাপটে ধরে ঘরের মেঝেতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। নাতনীর আসা দেরী দেখে দাদী আমেনা বাড়ীতে এসে দেখে তার নাতনীর সাথে ধস্তাধস্তি হচ্ছে এমন শব্দ শুনতে পায়। তরিঘরি করে আমেনা বেগম ঘরের দরজার সামনে গেলে রবিউল ইসলাম শিশু কন্যাকে ছেড়ে দৌড়ে পালিয়ে যায়। 

এ ঘটনায় শিশু কন্যার মা মোবাইল ফোনে খবর পেয়ে ঢাকা থেকে বাড়ীতে এসে বাদী হয়ে গতকাল বুধবার রাতে থানায় মামলা দায়ের করেন। 

অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, আসামি রবিউল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ