আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ট্রাক থেকে চালক হেলপারের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০১৯, ১৭:৪৯

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী ব্রীজের দক্ষিণপাড় নামক স্থানে ট্রাকের ভেতর থেকে চালক শাহাব উদ্দিন (৫০) ও হেলপার ইলিয়াস (২১) নামে ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। চালক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আলামিন পাড়া গ্রামের মৃত শহিদ কালামিয়ার ছেলে এবং হেলপার নাটোরের শিংদহ দক্ষিণপাড়া গ্রামের আবু কালামের ছেলে। তারা নাটোর কিষোয়ান অ্যাগ্রো লি. ট্রাকের কর্মচারী ছিল।

 শ্হাজাদপুর থানার ওসি (তদন্ত) কে এম রাকিবুল ইসলাম জানান, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উল্লেখিত এলাকায় দাঁড়িয়ে থাকা ( চট্রঃ মেঃ-উ ১১-০৮২১) ট্রাকের ডালার ভিতর থেকে ওই ২ জনের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 প্রাথমিক তথ্যের ভিত্তিতে তিনি আরো জানান, ২/৩ দিন আগে ঢাকা থেকে ওই ট্রাকযোগে পামওয়েল নিয়ে নাটোর যাওয়ার কথা ছিল। ট্রাকেই যাত্রীবেশী ডাকাতেরা চালক হেলপারকে মারপিট ও শ্বাসরোধে হত্যা করে ওই ট্রাকের ডালায় তাদের লাশ ফেলে রেখে পামওয়েল ভর্তি ২০/২৫টি ড্রাম নিয়ে পালিয়ে যায়।

আজ বুধবার বিকেলে উল্লেখিত স্থানে দাঁড়িয়ে থাকা ট্রাকের ভিতর ওই লাশের দুর্গন্ধ বের হয়। পরে স্থানীয়রা ট্রাকের ডালাঢ ওই ২ জনের লাশ নিশ্চিত করে পুলিশে খবর দেয়।  এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ