আজকের শিরোনাম :

সিলেটে সাব্বির খুনের ঘটনায় মামলা, আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৯, ১৭:০৪

সিলেটে নগরের মদিনা মার্কেটে নিজ গ্রুপের ক্যাডারদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী সাব্বির আহমদ (২০) খুনের ঘটনায় মামালা হয়েছে। আজ বুধবার (১৩ মার্চ) দুপুরে নিহত সাব্বিরের বাবা ওলিউর রহমান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে গ্রেফতার ও তদন্তের স্বার্থে পুলিশ আসামীদের নাম বলতে অপারগতা প্রকাশ করেছে। এদিকে সাব্বিরের মরদেহ ময়নাতদন্ত শেষে দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। সাব্বির খুনের ঘটানায় জ্ঞিাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন, ছাত্রলীগ কর্মী রাজু মিয়া (২০) ও সাকিন নূর তালুকদার (২০) এবং তাজুল আহমদ।

জানা যায়, গতকাল মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মদিনা মার্কেট কামারপট্টি গলিতে কয়েকজন যুবক আড্ডা দিচ্ছিল। হঠাৎ করে তাদের মধ্যে চিৎকার চেঁচামেচি শোনা যায়। পরে সেখান থেকে রক্তাক্ত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, সাব্বিরের পেটের নিচে কয়েকটি গভীর ছুরিকাঘাত ছিল।


নিহতের বাবা অলিউর রহমান জানান, মঙ্গলবার (১২ মার্চ) বিকাল চারটার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটার সময় তার ছেলের মৃত্যু খবর শুনতে পান।

পুলিশ সূত্রে জানা গেছে, হতকান্ডের কয়েকঘন্টা পর রাত সাড়ে ৯টার দিকে নগরের মদিনা মার্কেট এলাকার একটি কোলোনি থেকে রাজু ও সাকিন নূরকে আটক করা হয়। পরবর্তীতে বুধবার ভোরে অভিযান চালিয়ে আরেকজনকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে রাজু দক্ষিণ সুরমা সরকারি কলেজ এবং সাকিন শাহ খুররম ডিগ্রি কলেজের ছাত্র বলে জানা গেছে।

সিলেট কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ সেলিম মিয়া বলেন, হত্যাকারীদের নাম ঠিকানা পুলিশ সংগ্রহ করেছে। তাদের গ্রেফতারে পুলিশের একাধিক দল মাঠে রয়েছে।

উল্লেখ্য, সিনিয়র-জুনিয়র দ্বন্ধে গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় মদিনা মার্কেট কামারপট্টি গলিতে ছুরিকাঘাতে হত্যা করা হয় ছাত্রলীগ কর্মী সাব্বিরকে।

 

এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ