আজকের শিরোনাম :

শরণখোলায় একরাতে ৮ বাড়িতে চুরি, ক্ষয়ক্ষতি প্রায় ১২ লাখ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০১৯, ২১:৫৪

বাগেরহাটের শরণখোলায় এক রাতে ৮ বাড়িতে দুর্র্ধষ চুরি সংগঠিত হয়েছে। সিঁদ কেটে ও চেতনানাশক স্প্রে করে চোর চক্র নগদ টাকা ও স্বর্ণালঙ্কালসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়েছে।  অচেতন দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
        
এলাকাবাসী ও  ভুক্তভোগীরা জানায়, ওই গ্রামের শহিদুল হাওলাদারের বসতঘরের সিঁদ কেটে ঘরে প্রবেশ করে নগদ ২৮ হাজার টাকা, চারটি দামী মোবাইল  ফোন সেট, একটি স্বর্ণের আংটি, একটি চেইন, একই গ্রামের কামরুল সিপাইয়ের ঘর থেকে স্বর্নের আংটি, চেইন, ১০হাজার টাকা, আশরাফ আলী হাওলাদারের ঘর থেকে দুটি মোবাইল, দুই হাজার টাকা এবং মোজাম্মেল হাওলাদারের ঘর থেকে একটি মোবাইল, পাঁচ হাজার টাকা নিয়ে যায়।

এছাড়া, মোস্কফা দর্জি, এমাদুল হাওলাদার ও মিজানুর রহমান মহুরীর বাড়িতে সিঁদ কেটে ঘরে ঢুকলেও লোকজন টের পাওয়ায় চোরেরা কিছু নিতে পারেনি। এছাড়া, একই গ্রামের শহিদুল সেপাইর বাড়িতে চোরেরা চেতনানাশক স্প্রে করে ঘরে ঢুকে ৫২ হাজার টাকা, পাঁচটি স্বর্ণের আংটি ও একটি চেইন নিয়ে যায়। অচেতন অবস্থায় গৃহকর্তা ও তার স্ত্রী এলাচি বেগমকে শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
     
শরণখোলা থানার ওসি দিলীপ কুমার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত কেউ মামলা করেনি। তবে, বিষয়টি তদন্ত চলছে।  

এবিএন/নজরুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ