আজকের শিরোনাম :

কাউনিয়ায় অটোরিকশা ছিনতাইকারী ২ দিনের রিমান্ডে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৩:১৬ | আপডেট : ০৬ মার্চ ২০১৯, ১৩:১৯

রংপুরের কাউনিয়ায় থেকে চুরি হওয়া ব্যাটারী চালিত দুইটি অটোরিকশা উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় চুরির সঙ্গে জড়িত আন্তজেলা চোর চক্রের সদস্য দুই চোরকে গ্রেপ্তার করে। 

গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার তাদের রিমান্ড শেষ হবে।

রিমান্ডে আসামিরা হলেন, আরপিএমপি হারাগাছ থানা এলাকার সারাই ইউনিয়নের ভিতরকুটি গ্রামের মৃত নুর জামানের ছেলে মো: ইব্রাহিম মিয়া (২০) ও ধুমেরকটি গ্রামের মজিবর রহমানের ছেলে মোস্তফা মিয়া (৩৮)।

কাউনিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) আজিজুল ইসলাম জানান, সম্প্রতি উপজেলা থেকে ব্যাটারী চালিত অটোরিকশা চুরির ঘটনায় জের ধরে তদন্তে বিভিন্ন তথ্যের মাধ্যমে অনুসন্ধান চালিয়ে অটোরিকশাটি উদ্ধার ও চোর চক্রকে গ্রেপ্তারে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সাহায্যে চোরদের অবস্থান শনাক্ত করা হয়। অবস্থান শনাক্ত হওয়ার পর গত সপ্তাহে প্রথমে আন্তজেলা চোর চক্রের সদস্য ইব্রাহিম মিয়াকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী চোর চক্রের আরেক সদস্য মোস্তফা মিয়াকে আটক করে পুলিশ। তাদের দেওয়া তথ্যমতে চুরি যাওয়া অটোরিকশা দুটি উদ্ধার করা হয়। 

ওসি আজিজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা আন্তজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের রিমান্ডে আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদে গুরুত্বপুর্ণ তথ্য পাওয়া গেছে। এর সঙ্গে একটি চক্র কাজ করছে। তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো যাচ্ছে না।

এবিএন/মো: মিজানুর রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ