আজকের শিরোনাম :

রাউজানে প্রেমে ব্যর্থ হয়ে বিষপানে যুবকের আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৭

চট্টগ্রামের রাউজানে প্রেমে ব্যর্থ হয়ে সুজয় মজুমদার রুমেল (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। গতকাল রবিবার বিকাল ৫ টার দিকে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লাস্থ একটি ভাড়া বাসায় সে বিষপান করে। নিহত ঐ যুবক রাউজান উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডের কিশোর চৌধুরী বাড়ির বাবুল মজুমদারের ছেলে।

সুত্রে জানা যায়, সুজয় এর সাথে কোরবানীগঞ্জের প্রিয়া দাস নামের এক মেয়ের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু কিছুদিন আগে মেয়েটির সাথে সুজয় এর সম্পর্ক শেষ হয়ে যায়। কারণ ছিল সুজয় গরীব ঘরের ছেলে। মেয়েটির পরিবার ওকে মেনে নেবে না। যার জন্য সে সম্পর্ক রাখবে পারবে না। এমন অভিযোগ পাওয়া গেছে।

এবিষয়ে খালাতো ভাই বিল্পব দাস জানিয়েছেন, প্রেমের সম্পর্কীয় কারণে আমার খালাতো ভাই রবিবার বিকাল ৫ টার দিকে চট্টগ্রাম শহরের আন্দরকিল্লার ভাড়া বাসায় তিঁনি বিষপান করে। সেখান থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিঁনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রাত ১০ টার সময় সে মৃত্যু বরণ করে বলে জানান।

বলা যেতে পারে বিশ্বজুড়ে ইতিহাসের কালজয়ী সাক্ষী এখনো রোমিও-জুলিয়েটের প্রেম কাহিনী। সুজয়ের হঠাৎ জীবনে নেমে আসে ভালোবাসা মেনে না নেয়ার যন্ত্রণা। তাই তিনি ও আত্মহত্যা করে জানিয়েছে সত্যি ভালোবাসতে ধনী-গরীব কোন বৈষম্য নয়।

কিন্তু এই গরীব সুজয় রোমিও’র ভালোবাসার গল্প শেষ হল বিষপানে আত্মহত্যা দিয়ে কারণে সেই গরীব বাবার এক মাত্র সন্তান। পৃথিবীজুড়ে এখনো এতো সুন্দর ভালোবাসতে সময়ে সময়ে ধনী-গরীব বৈষম্য মিল পাওয়া যায় যার প্রমাণ রাউজান উপজেলার সুজয় পবিত্র ভালোবাসার জন্য নিজের প্রাণ দিতে একটু চিন্তা করেনি।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ