আজকের শিরোনাম :

পটিয়ায় প্রতারণার অভিযোগে ৪ বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৮

পটিয়ায় দোকান ভাড়া প্রতারণার অভিযোগে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (পটিয়া) চট্টগ্রাম ৪ জনের বিরুদ্ধে  সি.আর. মামলা নং-৪০/২০১৯ ইং দায়ের করা হয়েছে। 

মামলাটি দায়ের করেন পটিয়া উপজেলার খরণা ইউনিয়নের ফজল আহমদের পুত্র আবছার উদ্দিন। এতে আসামি করা হয় সাইফুল ইসলাম প্রঃ শাহাব উদ্দিন, মোঃ জাহাঙ্গীর, খোরশেদ আলম প্রঃ আলমগীর, বেলাল উদ্দীন সর্বসাং- মুজাফ্ফরাবাদ। 

ঘটনাটি ঘটে ২৩ জানুয়ারি ২০১৯ইং পটিয়া সিটি এর ৪র্থ তলায় মেসার্স ফয়সাল ট্রেডার্সে।  মামলাটি আদালতে রুজু হয় ১৪/০২/২০১৯ ইং। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, আবছার উদ্দিনের নিকট আত্মীয় হাইদগাঁও ইউনিয়নের মোঃ এরশাদুল হক এর সাথে দোকানগৃহ ভাড়া নিয়ে গত ৪ বছর যাবৎ বিরোধ চলে আসছিল। বিবাদীগণ আবছার উদ্দিন ও এরশাদুল হক এর কাছ থেকে দোকানগৃহের মূল্য বাবদ ২৬ লক্ষ টাকা গ্রহণ করে। কিন্তু গত ৪ বছর যাবৎ বিবাদীগণ বাদী আবছার উদ্দিন ও তার নিকট আত্মীয় এরশাদুল হক এর সাথে প্রতারণা করায় আদালতে মামলা দায়ের করে। 

মামলাটি আদালত শুনানী শেষে বিবাদীগণের বিরুদ্ধে ওরেন্ট ইস্যু করে। বর্তমানে বিবাদীগণ মামলার বাদী আবছার উদ্দিনকে বিভিন্ন হুমকী-দমকী ভয়ভীতি প্রদর্শন করছে বলে আবছার উদ্দিন জানান। 

পটিয়া থানার এএসআই মোঃ রফিকুল ইসলাম জানান, সাইফুল ইসলাম প্রঃ শাহাব উদ্দিন, মোঃ জাহাঙ্গীর, খোরশেদ আলম প্রঃ আলমগীর, বেলাল উদ্দীন বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আদালতের নির্দেশে গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।  

এবিএন/সেলিম চৌধুরী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ