আজকের শিরোনাম :

কালীগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১১

ঢাকার মুগদা হাসপাতালে আরটিভি সাংবাদিক সোহেল রানা ও ক্যামেরাম্যান নাজমুল হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে মানবন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার সকালে শহরের মেইন বাসস্ট্যান্ডে আরটিভি দর্শক ফোরামের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সাংবাদিকদের সাথে একাত্ততা ঘোষণা করে মানববন্ধনে বক্তব্য রাখেন, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা কমরেড আব্দুল সালাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিসুর রহমান মিঠু মালিথা, ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নয়ন খন্দকার, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, আরটিভির ঝিনাইদহ প্রতিনিধি শিপলু জামান প্রমূখ। 

এ ছাড়া মানববন্ধনে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। 

বক্তরা বলেন, হাসপাতালের দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক সোহেল রানা ও ক্যামেরাম্যান নাজমুলের উপর সন্ত্রাসী হামলা করা হয়। যা স্বাধীন সাংবাদিকতার হুমকি স্বরণ। তারা সাংবাদিকের উপর হামলাকারী ওই হাসপাতালের কর্মচারীকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

বক্তরা প্রশাসনের দৃষ্টি কামনা করে আরো বলেন, অবিলম্বে সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবেন। তার দায়ভার সরকারকেই নিতে হবে। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ