আজকের শিরোনাম :

ময়মনসিংহে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০১৯, ১৭:৫৩

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গতকাল সেমাবার দিবাগত রাতে পৃথক অভিযান পরিচালনা করে একডজন (১২) মাদক ব্যবসায়) কে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৮৫ পিচ ইয়াবা ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হযেছে।

গ্রেফতারকৃতরা হলো, আবদ আলী ওরফে আবে, আ. মালেক, সাকিব শিকদার, আরিফ, রনি মিয়া, শামীম, মাজহারুল ইসলাম, মিলন মিয়া, খায়রুল ইসলাম, আজিজুল ইসলাম, রফিকুল শেখ ও নুর মোহাম্মদ। তাদের মঙ্গলবার পৃথক মামলায় আদালতে পাঠানো হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্সনীতিতে কাজ করে আসছে।

এরই ধারাবাহিকতায় সোমবার ও মঙ্গলবার রাতে পৃথক অভিযান পরিচালনা করে একডজন মাদক ব্যবসায়ীকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হযেছে। এসআই আক্রাম হোসেন, এএসআই আব্দুল খালেক, এএসআইসুজন চন্দ্র সাহা ফুলবাড়ীয়ার পাঞ্জুর বাজার থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আবেদ আলী  ওরফে আবে ও আঃ মালেককে গ্রেফতার করে।

এছাড়া এসআই আব্দুল লতিফ, এএসআই মজিদ, এএসআই ফারুক হোসেন ভালুকার হবিরবাড়ী ডোবালিয়া থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সাকিব শিকদার ও মো. আরিফকে গ্রেফতার করে।

অপর অভিযানে এসআইনাজিম উদ্দিন, এএসআই আব্দুল মজিদ শহরের পাটগুদাম মোড় থেকে  ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী রনি মিয়া ও মো. শামীমকে গ্রেফতার করে। এছাড়া এসআই মোবারক হোসেন, এসআইহাবিবুর রহমান, ভালুকার সিডষ্টোর থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মাজহারুল ইসলাম, মিলন মিয়া, খায়রুল ইসলাম, আজিজুল ইসলাম, রফিকুল শেখ ও নূর মোহাম্মদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা হয়েছে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।


এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ