আজকের শিরোনাম :

বদলগাছীতে শুরু হয়েছে উপজেলা নির্বাচনী হাওয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০১৯, ১৩:০৬

নওগাঁর বদলগাছী উপজেলায় নববর্ষের শুভেচ্ছা পোষ্টার ফেস্টুন লাগানোর মাধ্যমে শুরু হয়েছে উপজেলা নির্বাচনী প্রচারণা। 

আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ৭ জন প্রচারণা চালাচ্ছে বলে জানা গেছে। নির্বাচন কমিশন কর্তৃক আগামী ফেব্রুয়ারীর মাসে উপজেলা পরিষদ নির্বাচনী তফসিল ঘোষণার সম্ভাবনার খবর পত্র-পত্রিকায় প্রকাশিত হয়। 

এরপর থেকে আওয়ামী লীগ থেকে ৭ জন সম্ভাব্য প্রার্থী প্রচারণা ও মনোনয়ন প্রত্যাশীর জন্য নর্ববর্ষের শুভেচ্ছা পোষ্টার ফেস্টুন লাগানোর পাশাপাশি দলীয়ভাবে লবীগ ও স্থানীয় নেতাকর্মীদের কাছে তাদের প্রার্থিতা সম্পর্কে জানান দিবার পাশাপাশি গণসংযোগ শুরু করেছে। 

আবার কেউ কেউ তাদের প্রত্যাশী হবার বিষয়ে দলীয় বড় নেতাকর্মীদের সঙ্গে আলাপ আলোচনা শুরু করেছেন। 

মনোনয়ন প্রত্যাশীরা হলো উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. আ.জা.ম শফি মাহমুদ, সাধারণ সম্পাদক আবু খালেদ বুলু, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার হেলাল রাবী, আওয়ামী লীগ নেতা বালুভরা ইউপি চেয়ারম্যান শেখ মোঃ আয়েন উদ্দীন, মিঠাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও মিঠাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন, আওয়ামী লীগ নেতা ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও আধাইপুর ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল আলম খান। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু খালেদ বুলু, মিঠাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও মিঠাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও আধাইপুর ইউপির সাবেক চেয়ারম্যান সামসুল আলম খান দ্বয় নর্ববর্ষের শুভেচ্ছা পোষ্টার লাগানোর পাশাপাশি দলীয় নেতাকর্মীদের নিয়ে জনসংযোগ শুরু করেছেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড: আ.জা.ম শফি মাহমুদের জানান তিনি মনোনয়ন প্রত্যাশী হিসাবে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেছেন। 

এ ছাড়াও আওয়ামী লীগ থেকে উপরোল্লিখিত ৭ জন মনোনয়ন প্রত্যাশী বলে তিনি জেনেছেন বলে জানান। 

অপরদিকে বিএনপির সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যার আলী আম্মেদ রুমি চৌধুরী বলেন এখনো আমাদের দলীয় ভাবে কোন সিধ্বান্ত নেওয়া হয়নি। 

তবে দলটির উন্নতম সদস্য জাকিরতুল্ল্যহ বলেন আগামী কয়েক দিনের  মধেই আমরা আলোচনা করে সিধাস্ত নেওয়া হবে।

এবিএন/হাফিজার রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ