আজকের শিরোনাম :

‘পটিয়াকে মডেল টাউন ও শিল্পজোন গড়তে নৌকায় ভোট দিন’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৮, ১২:৪৭

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে মহাজোটের নৌকার প্রার্থী আলহাজ সামশুল হক চৌধুরী বলেছেন, পটিয়াকে মডেল টাউন ও শিল্পজোন গড়ে তুলতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে। 

তিনি আরো বলেন, দক্ষিণ চট্টগ্রামের গুরুত্বপূর্ণ পটিয়া উপজেলায় ব্রিটিশ বিরোধী আন্দোলন থেকে শুরু করে, মুক্তিযুদ্ধের অন্যতম পুরাধা ছিল পটিয়ার বীর সৈনিকরা। শিক্ষা-সংস্কৃতিতে এগিয়ে রয়েছে পটিয়া উপজেলা। এমপি হলে পটিয়াকে জেলা বাস্তবায়ন করতে মহান জাতীয় সংসদে উপস্থাপন করে সকল জটিলতা নিরসন করবো। তিনি তার প্রতিপক্ষ ঐক্যফ্রন্টের এনামের নাশকাত ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ২০০৭ সালে জিরি ইউনিয়নে সার বিতরণ করতে গিয়ে সন্ত্রাসী হামলায় আক্রান্ত হয়েছি, কিন্তু মনে রাখি নি। বর্তমানে গোলাপানিতে মাছ শিকারের জন্য যে চেষ্টা চালিয়ে যাচ্ছেন, সে অপচেষ্টা জনগণ ব্যর্থ করে দেবে। 

তিনি ৩০ ডিসেম্বর তাঁকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি গতকাল শনিবার রাত ৮টায় পটিয়া এ এস রাহাত আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা, উপজেলা ও পৌরসভা নির্মাণ শ্রমীক লীগ আয়োজীত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

প্রধান বক্তা আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক যুববীর বদিউল আলম বলেছেন, আমার মনে অনেক দুঃখ ক্ষোভ থাকলেও বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে পটিয়া আসনে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে মাঠে নেমেছি। 

ইতিমধ্যে নৌকাকে বিজয়ী করতে ১৭৫টি উঠান বৈঠক করেছি। পটিয়া আসনে নৌকাকে বিজয়ী করে মাননীয় নেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো ইনশাহ আল্লাহ। 

পটিয়া পৌর নির্মাণ শ্রমীক লীগের সভাপতি মোহাম্মদ শাহ আলম কন্ট্রাক্টরের সভাপতিত্বে ও পটিয়া উপজেলার সভাপতি মোহাম্মদ ইসহাকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আ.লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ মনোয়ার, পটিয়া উপজেলার সভাপতি আকম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ। 

বক্তব্য রাখেন চৌধুরী মাহবুব, অ্যা. বদিউল আলম, আ.লীগ নেতা আইয়ুব বাবুল, আলমগীর আলম, শাহজাহান চৌধুরী, দেশরতœ পরিষদের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ সাহাবুদ্দিন, দক্ষিণ জেলা নির্মাণ শ্রমীক লীগের সাধারণ সম্পাদক রফিক হাসান, পটিয়া পৌর সাধারণ সম্পাদক সাইফুল হাসান, এস এম আনোয়ার, গাজী মফিজুর রহমানসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
 
সভা শেষে নির্মাণ শ্রমীক লীগের নেতৃবৃন্দরা কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদিউল আলমের নেতৃত্বে নৌকার প্রার্থী সামশুল হক চৌধুরীকে বিভিন্ন রকমারী নৌকা প্রতীক উপহার দিয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। 

এবিএন/সেলিম চৌধুরী/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ