আজকের শিরোনাম :

ধর্মপাশায় বিএনপির ৪ নেতাকর্মী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:৫০

সুনামগঞ্জের ধর্মপাশা থানা-পুলিশ অভিযান চালিয়ে এলাকায় নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে বিএনপির চার নেতাকর্মীকে আটক করেছে। 

বুধবার রাত থেকে বৃহস্পতিবার  সকাল পর্যন্ত ধর্মপাশা উপজেলা সদর ও সেলবরষ পাইকুরাটির   বিভিন্ন এলাকা থেকে বিএনপির ওই ৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ। 

আটককৃতরা নেতাকর্মীরা হলেন,  উপজেলা  বিএনপির সাংগঠনিক সম্পাদাক  সাইফুল ইসলাম চৌধুরী কামাল, উপজেলা যুবদলে যুগ্ম আহাবয়ক শার্হ আলাম মীর্জা, পাইকুরাটি ইউনিয়নের য্বুদল নেতা শরিফুল ইসলাম, সেলবরষ ইউনিয়নে বিএনপির নেতা আলী আমজাদ চৌধুরী রিপন, ধর্মপাশা থানার ওসি মো: এজাজুল ইসলাম জানান, আটককৃত নেতাকর্মীরা এলাকায় নাশকতার সৃষ্টির পরিকল্পনা করছিল। 

এমন সংবাদের ভিত্তিতেই পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। ওসি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায়  মামলা দায়েরের পর বৃহস্পতিবার  তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এ দিকে সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি  সুনামগঞ্জ-১ আসন থেকে বিএনপির মনোনীত প্রর্থী সাবেক এমপি নজির হোসেন  ওইসব নিরীহ নেতাকর্মীদেরকে অহেতুক গ্রেপ্তার করাসহ তাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, তৃণমূল পর্যায়ে বিএনপিকে দুর্বল করার লক্ষেই এবং সরকারের নির্দেশেই পুলিশ ধর্মপাশা উপজেলা বিএনপির নেতাকর্মীদেরকে এভাবে গ্রেপ্তার করছে। 

তিনি বলেন, বিএনপির জনপ্রিয়তা দেখে সরকারের ঘুম হারাম হয়ে যাচ্ছে। তাই তারা পুলিশকে বিএনপির বিরুদ্ধে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে বলেও তিনি অভিযোগ করেন।


এবিএন/অরুন চক্রবর্তী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ