আজকের শিরোনাম :

আওয়ামীলীগ নিশ্চিত ভরাডুবির আশংকায় বেসামাল : ড. মোশাররফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৪

বিএনপি'র স্থায়ী কমিটির সিনিয়র সদস্য, কুমিল্লা-১ ও ২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট-বিএনপি'র প্রার্থী ড.খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সারা দেশে এখন ধানের শীষের পক্ষে জয়-জয়কার। ধানের শীষ প্রতীকের আওয়াজ সর্বত্র।

 নির্বাচনে আওয়ামী লীগ নিশ্চিত ভরাডুবির আশংকায় বেসামাল হয়ে পরেছে। তারা জোরজবস্তি করে জয়ী হতে নানা কুটকৌশল গ্রহণে ব্যস্ত। তবে প্রবল গণজোয়ার মোকাবেলা করতে তাদের কোন অপকৌশলই কাজে আসবে না। ব্যালট বিপ্লবের মাধ্যমে তাদের বিদায় জানাতে দেশের জনগণ চুড়ান্ত প্রস্তুতি নিয়েছে ।

তিনি আজ শুক্রবার কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর হাইস্কুল মাঠে মজিদপুর, কড়িকান্দি ও জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি'র যৌথ আয়োজিত নির্বাচনী এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এইসব কথা বলেন।

ধানের শীষে ভোটের আহবান, শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া, ড. মোশাররফ ও ড. মারুফের ছবি সংবলিত নানা রংয়ের ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড ও তাজা ধানের শীষ নিয়ে ঢোল-বাদ্য বাজিয়ে, নেচে গেয়ে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার হাজার হাজার মানুষ মিছিল নিয়ে জনসভায় যোগ দেয়।
 
তিতাস উপজেলার স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা - বিএনপির প্রবীণ নেতা ড. মোশাররফ বলেন, আ.লীগ সরকার উন্নয়নের নামে গত ১০ বছরে দেশকে পিছিয়ে দিয়েছে। জনগণের ভোটে তারা ক্ষমতায় আসেনি, তাই তাদের কোন মায়া-দয়া নেই,জবাবদিহীতা নেই। দেশে জনগণের জান-মালের নিরাপত্তা নেই।

প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীরা সরকারী নির্দেশ মানছে না। সর্বত্র এক হযবরল অবস্থা বিরাজ করছে। সরকারের অনিয়মতান্ত্রিক কর্মকান্ডে দেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে। তারা যা ইচ্ছে তাই করছে। সরকারের দু:শাসন,  দুর্নীতি, লুটপাট, গুম, হত্যা, হামলা-মামলা ও জুলুম নিপীড়নের কারণে দেশ বসবাসের অযোগ্য হয়ে পরেছে।

তিনি গণতন্ত্র পুর্নদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য শান্তির প্রতীক ধানের শীষে ভোট দেয়ার উদাত্ত আহবান জানিয়ে বলেন, ভোট দেবার পর গণনা পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।

মজিদপুর ইউনিয়ন বিএনপি'র সভাপতি মো. আক্তার হোসেন বেপারীর সভাপতিত্বে বক্তৃতা করেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা (উ.) জেলা বিএনপি'র সাধরণ সম্পাদক মো. আক্তারজ্জামান সরকার, যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আক্তার,

তিতাস উপজেলা বিএনপি'র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সালাহ উদ্দিন সরকার,সিনিয়র সহ-সভাপতি আলী হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক মো. ওসমান গণি ভূইয়া,দাউদকান্দি উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আবুল হাশেম, যুবদলের সভাপতি তোফায়েল হোসেন,সাধারণ সম্পাদক মজিবুর রহমান সরকার,শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল, মহিলা দলের সভাতি রুবি ইসলাম ও ছাত্র দলের সভাপতি মাঈনুদ্দিন সরকার প্রমূখ।

এর আগে সকালে ড. মোশাররফ তিতাস উপজেলার ভিটিকান্দি, কলাকান্দি ও নারান্দিয়া ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করেন এবং বিভিন্ন স্থানে পথসভায় বক্তৃতা করেন। পথসভাগুলোতে দলীয় নেতাকর্মী ও নানা শ্রেণী পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে সমবেত হন।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ