আজকের শিরোনাম :

লক্ষ্মীপুর-১ আসনে আনোয়ার হোসেন খানের নির্বাচনী প্রচার শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৭

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে একাদশ সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব আনোয়ার হোসেন খান নির্বাচনী প্রচার শুরু করেছেন।

গতকাল মঙ্গলবার দুপুরের দিকে জেলা রিটার্নিং অফিসারের কাছ থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার মধ্য দিয়ে তিনি এ নির্বাচন প্রচার শুরু করেন।

আনোয়ার হোসেন খান রামগঞ্জববাসীকে একটি মডেল উপজেলা হিসেবে উপহার দিতে চান। তিনি বলেন, আমার নেত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমি আওয়ামী লীগ করি। রামগঞ্জবাসী যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আমি আপনাদের মাধ্যমে সবাইকে জানিয়ে দিতে চাই আমার প্রাপ্ত সম্মানী আমি নেব না। পুরো অর্থের অর্ধেক বঙ্গবন্ধুর কল্যাণ ফান্ডে দিবো আর বাকি অর্ধেক রামগঞ্জবাসী অসহায় মানুষের মধ্যে বিতরণ করব।

তিনি বলেন, আমি রামগঞ্জবাসীর হতে চাই, কোনো প্রকার হিংসা নিয়ে নয়, দলমত নির্বিশেষে সব ভেদাভেদ ভুলে রামগঞ্জের উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করতে চাই। আমার জন্ম রামগঞ্জ, আমি রামঞ্জের মানুষ, আমি জনগণের মানুষ, আমি বাংলাদেশ আওয়ামী লীগের মানুষ, এর বাইরে যারা আছে আমি তাদেরও মানুষ। আমি সবার উন্নয়নে কাজ করতে চাই।
আনোয়ার খান বলেন, আমাকে যদি আল্লাহ কবুল করেন তা হলে আমি রামগঞ্জবাসী মা-বোনদের সুবিধার্থে গ্যাসের ব্যবস্থা করব। এটা রামগঞ্জবাসীর ব্যক্তিগত অধিকার নয়, এটা তাদের জাতীয় অধিকার। আমি আওয়ামী লীগ সেক্রেটারি ওবায়দুল কাদের সাহেবের সাথে যোগাযোগ করি রামগঞ্জের অবকাঠামোগত উন্নয়ন নিয়ে। 

এবিএন/আবীর আকাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ