আজকের শিরোনাম :

কালিয়াকৈরে বসতবাড়িতে অগ্নিকা-

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৬:২৩

গাজীপুরের কালিয়াকৈরে বসত বাড়িতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এতে ওই বসত বাড়ির প্রায় ১০টি কক্ষ ভস্মিভুত হয়েছে। 

রোববার সকাল সোয়া ৯টার দিকে কালিয়াকৈর পৌরসভার কালামপুর রেললাইন সংলগ্ন এলাকার মিনহাজ এর বাড়িতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। অগ্নিকা-ের ঘটনায় ১০টি কক্ষ ভস্মিভুত ও কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গিয়ে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার মো. কবিরুল আলম জানান, সকালে কালিয়াকৈর পৌরসভার ৬নং ওয়ার্ডের কালামপুর রেললাইন পাকার মাথা এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মিনহাজ হোসেনের টিনশেড হাফবিল্ডিং এর একটি বাড়িতে আগুন লাগে। 

মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। প্রথমে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয় এবং কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয়।  খবর পেয়ে ফায়ার সার্ভিস এর দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় আধা ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। 

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে থাকতে পারে। ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে জানাতে পারেনি ফায়ার সার্ভিস।
  
বাড়ির মালিক মিনহাজ জানান, অগ্নিকা-ের ঘটনায় আমার বাড়ির ১০টি কক্ষ ও কক্ষে থাকা সমস্ত মালামাল পুড়ে গেছে। 

অগ্নিকা-ে ক্ষতিগ্রস্থ বসতবাড়ি পরিদর্শন করেছেন, কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. সামসুল আলম সরকার এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল কাশেমসহ পৌর সভার কর্মকর্তারা। 

এবিএন/আলমগীর হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ