আজকের শিরোনাম :

পিরোজপুর-২ আসনে জনপ্রিয়তার শীর্ষে আনোয়ার হোসেন মঞ্জু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৫:২২

পিরোজপুর-২ আসনে জনপ্রিয়তার শীর্ষে আছেন জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু। ১৮ বছর মন্ত্রী ও ছয়বার এমপি থাকার সুবাধে তার নির্বাচনী এলাকায় হয়েছে ব্যাপক উন্নয়ন। 

ভাণ্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানী- এই তিন উপজেলা নিয়ে পিরোজপুর-২ আসন। ভাণ্ডারিয়া উপজেলায় রয়েছে মহাজোটের আধিপত্য। এ ছাড়া বাকি কাউখালী ও ইন্দুরকানী উপজেলায়ও রয়েছে জাতীয় পার্টি (জেপি) এর ভালো অবস্থান। এখানে তার বিপরীতে শক্ত কোনো প্রতিপক্ষ না থাকায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ার হোসেন মঞ্জুই অনেকটা এগিয়ে থাকবেন বলে মনে করছে ভোটাররা। 

পিরোজপুর-২ আসনের ভোটাররা জানান, মঞ্জু ভাইয়ের বিষয়টা তাদের কাছে দলমতের বাইরে। এলাকার যে কোনো বিষয়ে তারা মঞ্জু ভাইয়ের কাছে বিনা বাধায় গিয়ে কথা বলতে পারেন। এমনকি তিনি এলাকার বাইরে থাকলেও ফোন করে সহজে তাকে পাওয়া যায়। এসব কারণে ভোটের সময় মঞ্জু ভাইয়ের বিকল্প এখানে আমরা কেউ  চিন্তা করিনা। আনোয়ার হোসেন মঞ্জু এ আসনে অপ্রতিদ্বন্দ্বী হলেও বসে থাকেননি তিনি। নির্বাচনী এলাকায় চালিয়ে গেছেন প্রচার-প্রচারণা ও গণসংযোগ। এ ছাড়া বর্তমান সরকারের সর্বোচ্চ প্রভাবশালী কয়েকজন মন্ত্রী তার নির্বাচনী এলাকায় আমন্ত্রণে এসেছেন। ফলে ভোটারদের মধ্যে ধারণা সুদৃঢ় হয়েছে যে, এলাকার উন্নয়নে আনোয়ার হোসেন মঞ্জু ছাড়া বিকল্প নেই। সব মিলিয়ে আগামী একাদশ সংসদ নির্বাচনে একদিকে হেভিওয়েট প্রার্থী মঞ্জু, পাশাপাশি ভোটের লড়াইয়েও তিনি রয়েছেন শক্ত অবস্থানে।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ