আজকের শিরোনাম :

অপহৃত শিশু আওছাফকে সন্দ্বিপ থেকে উদ্ধার : গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৮, ১৭:০৭

চট্টগ্রামের সন্দ্বিপ উপজেলা থেকে গত মঙ্গলবার দুপুরে অপহরণ হওয়া ৮ বছরের শিশু মো. আউছাফ হোসেন জরিফকে উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলার বাউরিয়া ইউনিয়নের নোয়ারহাটের পশ্চিমে একটি বাড়ী থেকে শিশু জরিফকে উদ্ধার করেছে স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে সন্দ্বিপ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির বিষয়ে খোঁজ খবর নেন।

চট্টগ্রামের হালিশহরে বসবাসকারী সন্দ্বিপের বাসিন্দা মামুনুর রশীদ জানান, আজ বৃহস্পতিবার সকালে জরিফের সন্ধ্যান মিলে। উপজেলার নোয়ারহাটের এক মহিলার বাড়ী থেকে অপহৃত শিশু জরিফকে স্থানীরা দেখতে পেয়ে উদ্ধার করে পুলিশকে খবর দেন।

বিষয়টি নিশ্চিত করে সন্দ্বিপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান বলেন, শিশুটিকে জিজ্ঞাসাবাদে জানতে পারি গত মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ভ্যানে করে বাড়ী ফেরার সময় এক মধ্য বয়সী নারী নিজেকে নানী পরিচয় দিয়ে শিশু জরিফকে অপহরণ করে নিয়ে যায়। বৃহস্পতিবার স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করা হয়।

তিনি বলেন, উদ্ধার শিশু জরিফকে তার বাবা উপজেলার বাউরিয়া এলাকার বাসিন্দা মোহাম্মদ জ্যাকবের কাছে হস্থান্তর করা হয়। এসময় তাহমিনা নামে এক নারী অপহরণকারীকে গ্রেফতার করা হয়। এর আগে এ ঘটনায় মঙ্গলবার সানু ও হুমায়ুন নামে আরো দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে সন্দ্বিপ থানা পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ