আজকের শিরোনাম :

অসহায় গরিব শিশু আতিয়ারকে বাঁচাতে এগিয়ে আসুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৮, ২০:৫৪

দিনাজপুরের পার্বতীপুরের অসহায় গরিব শিশু আতিয়ারকে বাঁচাতে এগিয়ে আসুন। দীর্ঘদিন ধরে হার্টের একটি ফুটো নিয়ে জন্মগ্রহনের পর থেকেই শুরু হয় আতিয়ারের পরিবারের আর্তনাদ।

আতিয়ারের বাড়ি পার্বতীপুরের নুরুল মজিদ ইউনিয়নের শিমলিয়া পাড়া গ্রামে।  তার পিতা আনারুল হক একজন দিনমজুর।  আনারুল হক একদিন কৃষি কাজকর্ম না করলে পরিবারের মুখে এক মুঠো ভাত দিতে পারে না। পিতা শিশুটিকে নিয়ে দীর্ঘ ৫ বছর যাবৎ চিকিৎসা করে সর্বশান্ত হয়ে গেছে।  শিশুটি এখন শ্বাস-প্রশ্বাসের সমস্যা সব সময় লেগেই আছে।

পার্বতীপুর শহরের শিশু বিশেষজ্ঞ ডাঃ এনমুল হক দ্রুত শিশুটির হার্ট অপারেশনের পরামর্শ দিয়েছে।  পূর্বে জাতীয় হৃদরোগ ইনষ্টিউট ও হাসপাতালের বক্ষব্যাধী বিশেষজ্ঞ, কার্ডিওভাস্কুলার ও থেরাসিক বিভাগে চিকিৎসা নেওয়ার পরও কোন ফল হয়নি।

বর্তমান শিশুটির উন্নত চিকিৎসা বা অপারেশন করতে প্রায় ২ লাখ ৫০ হাজার টাকা প্রয়োজন। তার পিতা সমাজের সর্বস্তরের মানুষের কাছে আকুল আবেদন করেছেন শিশুটির পাশে দাঁড়ানোর জন্য এবং শিশুটিকে সুস্থ্য ও সুন্দর জীবনে ফিরিয়ে দেওয়ার জন্য।  শিশুটি সকলের মতো স্বাভাবিকভাবে বেচেঁ থাকতে চায়।

আজ বুধবার দুপুরে এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব এফতেখার ফিরোজ প্রেসক্লাবে এসে শিশুটির বিষয়ে সকলকে অবহিত করেন এবং দেশবাসীর কাছে সাহায্য ও দোয়া প্রার্থনা করেন।

সাহায্য পাঠাবার ঠিকানা- পার্বতীপুর জনতা ব্যাংক সঞ্চয়ী হিসাব নং- ০১০০১৫০৮৮১৪৪১
শিশুটির বাবার বিকাশ নং-০১৭৪৫২৯৫০৩৫

এবিএন/এম.এ জলিল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ