আজকের শিরোনাম :

মাদারীপুরে বিপুল পরিমাণ পঁচা ও ভেজাল মিষ্টি জব্দ, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৮, ১৫:০১

মাদারীপুরে ‘শাহ মাদার সুইটর্স’ নামক মিষ্টি তৈরির কারখানায় র‌্যাবের এর ভেজাল বিরোধী বিশেষ অভিযানে বিপুল পরিমাণ পঁচা, বাসি ও ভেজাল মিষ্টি জব্দ করা হয়।  

এ ঘটনায় কারখানার মালিক উত্তম কুমার ঘোষ(৫১)কে আটক করা হয়।  আটককৃত ব্যাক্তি মাদারীপুর পৌর শহরের পুরানবাজার এলাকার জৈনিক যতীষ ঘোষের ছেলে।  

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহরিয়ার রহমান এর আদালতে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের আটককৃত ব্যক্তিকে ৫০ (পঞ্চাশ হাজার) টাকা অর্থদণ্ড ধার্য করা হয়।

র‌্যাব-৮ সুুুুত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পুরান বাজার কাসারপট্টি এলাকায় ‘শাহ মাদার সুইটর্স নামক মিষ্টি তৈরির কারখানায় গতকাল সোমবার ভেজাল বিরুধী অভিযান চালানো হয়।  পরে র‍্যাব ৮ সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে এ অভিযান চালিয়ে প্রায় ০৩(তিন) মণ পঁচা, বাসি ও ভেজাল মিষ্টি এবং মিষ্টি তৈরির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ ভেজাল ও স্ব্যাস্থের জন্য ক্ষতিকর রং, ডালডা এবং ময়দা জব্দ করা হয়।  

এ ব্যাপারে র‍্যাব ৮ সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, আগামীতেও আমাদের ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে। জনসমক্ষে জব্দকৃত বিপুল পরিমাণ মিষ্টি ও মিষ্টি তৈরির ভেজাল কাঁচামাল ধ্বংস করা হয়।

এবিএন/সাব্বির হোসাইন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ