আজকের শিরোনাম :

এবার পিতার দুই পা ভেঙে দিলো ছেলেরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৮, ১৪:৫৫

পৃথিবীতে যখন পুত্র সন্তান আসে সবচেয়ে বেশি খুশি হয় জন্মদাতা পিতা। আনন্দে আত্মহারা হয়ে মিষ্টি বিলিয়ে সেই আনন্দ অন্যের সাথে ভাগাভাগি করতে ব্যবস্ত সময় পার করে সেই মানুষটি হলো বাবা। তার পর শুরু হয় রাতের পর রাত জেগে থাকা সন্তানের জন্য আরো কত কি করতে হয় বাবাকে সন্তানের জন্য। 

আর সেই আদরের সন্তান যখন রড দিয়ে পিটিয়ে পিতার পা ভেঙে দেয় তখন মনে হয় যেন আর বেচে থেকে কি হবে এই নিষ্ঠুর পৃথিবীতে। জীবনত্ব লাশ হয়ে বেচে থাকা। 

এমন একটি ঘটনা ঘটেছে রাজবাড়ী শহরের পৌর এলাকার ৮নং ওয়াড আওয়ামী লীগের সহসভাপতি (৬০)বছর বয়সী বৃদ্ধ আব্দুর রব মুন্সীর সাথে। 

গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ছেলে আকরাম ও লিমন দুই ছেলে বাবা রব মুন্সীকে বাড়ি সহ জমি লিখে দিতে চাপ দেয়। রব মুন্সী জমি লিখে দিতে রাজি না হওয়ায় দুই ছেলে মিলে তাকে রড দিয়ে পিটিয়ে দুই পা ভেঙে দিয়েছে। এমনটাই দাবি আহত রব মুন্সীর। 

আব্দুর রব মুন্সী জানান, পশ্চিম ভবানিপুর গ্রামের আমার ৩০ শতাংশ জমির উপর একটি বাড়ি আছে। সেই বাড়ির মধ্য থেকে আমি ১৫শতাংশ জমি বিক্রি করে যে টাকা পাবো সেই টাকা ব্যাংকে রেখে লাভের টাকা দিয়ে বাকী জীবন চলতে চাই। কারণ ছেলেরা আমাকে দেখে না তারা তাদের মত চলে। আমি এই বয়সেও মশাড়ি বিক্রি করে সংসার চালাতে হয়। তাই আমি নিজের চিন্তা করে এই সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু ছেলেরা বিক্রি করতে বাধা দেয়। আজ বিকেল ৫টার দিকে দুই ছেলে মিলে আমাকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দিয়েছে। তিনি আরো বলেন আমি আহত অবস্থায় বাড়িতেই পরে ছিলাম। কেউ আমাকে হাসপাতালে আনতে চাই নি। পরে রাত ৮টার দিকে প্রতিবেশীরা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। 

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, রড দিয়ে আঘাত করার কারনে তার দুপায়ের অধিকাংশ হাড় ভেঙে গেছে। দ্রুত তার পায়ের অপারেশন করতে হবে। তা না হলে তার পা দুটি হারাতে হতে পারে। তাই তার উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে রেফার করা হয়েছে। 

রাজবাড়ী সদর থানার নবাগত ওসি স্বপন কুমার মজুমদার জানান, এমন একটি ঘটনা সত্যি খুবই দুঃখজনক। খবর পাওয়ার সাথে সাথে হাসপাতালে পুলিশ পাঠিয়ে রব মুন্সীর খোঁজ নেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই ছেলেকে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ