আজকের শিরোনাম :

কালিয়াকৈরে যাত্রীবেশে 'ঠিকানা' পরিবহনে ডাকাতি : গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০১৮, ১৬:১২

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকায় যাত্রীবেশে একটি যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল সোমবার (১৫ই অক্টোবর) রাত ১০ টার দিকে উপজেলার বাড়ইপাড়া এলাকায় ঢাকা থেকে চন্দ্রার উদ্দেশ্যে ছেড়ে আসা ঠিকানা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসে এ ডাকাতির ঘটনা ঘটে।
আটককৃত ডাকাতদলের সদস্যরা হলো- আব্দুল্লাহ, জীবন, আয়নাল ও আলামিন। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার বাসে ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে আনুমানিক রাত ৯ টার দিকে আশুলিয়ার শ্রীপুর থেকে ১৫/১৬ জনের একটি সংঘবন্ধ ডাকাত দল যাত্রীবেশে গাড়িতে উঠে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল ফোন, নগদ টাকা ও অন্যান্য জিনিসপত্র লুট করে।

রাত ১০ টার দিকে ডাকাতের কবলে পড়া বাসটি উপজেলার বাড়ইপাড়া এলাকার নন্দন পার্ক এলাকায় পৌঁছলে একজন মহিলা যাত্রী চিৎকার শুরু করলে বাসটি চন্দ্রার দিকে দ্রুত গতিতে এগিয়ে যায়। পরে বাসটি চন্দ্রায় পৌঁছলে ওই মহিলার ডাক চিৎকারে স্থানীয়রা বাসটি থামিয়ে ফেলে। এসময় ডাকাত দলের দুই সদস্য আব্দুল্লাহ ও জীবনকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

পরে আটককৃত ওই দুই ডাকাতকে জিজ্ঞাবাদের পর অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য আয়নাল ও আলামিনকে গ্রেফতার করে।


এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ